Sunday, April 21, 2024
বাড়িরাজ্যদত্ত পরিবারের কোনো রাগ অভিমান নেই, জানান প্রয়াত বিধায়কের সহধর্মিনী

দত্ত পরিবারের কোনো রাগ অভিমান নেই, জানান প্রয়াত বিধায়কের সহধর্মিনী

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৭ মার্চ : দত্ত পরিবারের কোনো রাগ অভিমান নেই। ৭ রামনগর বিধানসভা কেন্দ্রের বিজেপি মনোনীত প্রার্থী দীপক মজুমদারের মনোনয়ন পত্র দাখিল অনুষ্ঠানে অংশ নিয়ে এ কথা বললেন এলাকার প্রয়াত বিধায়ক সুরজিৎ দত্তের সহধর্মিনী। তিনি বলেন, দলের পক্ষ থেকে উনাকেই প্রার্থী করতে চেয়েছিলেন।

 কিন্তু অসুস্থ বলে তিনি প্রার্থী হতে চান নি। তিনি জানান, কিডনি রোগে আক্রান্ত হয়ে বর্তমানে চিকিৎসা চলছে। মঙ্গলবার তিনি ব্যাঙ্গালোর থেকে চিকিৎসা করে রাজ্যে ফিরেছেন। শারীরিক অসুস্থতার জন্য প্রার্থী হওয়ার সাহস দেখেননি তিনি। ৭ রামনগর বিধানসভা কেন্দ্রে মনোনীত বিজেপি প্রার্থী দীপক মজুমদারের সাথে উনার সমর্থন রয়েছে। আগামী দিনে দীপক মজুমদার আসন্ন উপ নির্বাচনে জয়ী হয়ে এলাকা থেকে মানুষের স্বার্থে কাজ করবে বলে আশা ব্যক্ত করেন প্রয়াত বিধায়কের সহধর্মিনী।

তিনি এদিন স্পষ্ট করেছেন দলের উপর কোন ধরনের রাগ বিদ্বেষ অভিমান নেই প্রয়াত বিধায়কের পরিবারের। সমর্থন রয়েছে দীপক মজুমদারের সাথে। উল্লেখ্য, বিধায়ক সুরজিৎ দত্তের প্রয়াণের পর এলাকায় গুঞ্জন সৃষ্টি হয়েছিল বিধায়কের পরিবার থেকেই কাউকে উপনির্বাচনের বিজেপি প্রার্থী করা হবে। কিন্তু ভারতীয় জনতা পার্টির প্রার্থী তালিকা ঘোষণা হওয়ার পর সামনে উঠে আসে আগরতলা পুর নিগমের মেয়র দীপক মজুমদারের নাম। তারপর এই নিয়ে বহু জল ঘোলা হয়েছে। আজ সেই জল ঘোলা হওয়ার পর পরিষ্কার বার্তা দিলেন প্রয়াত বিধায়কের সহধর্মীনী।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য