Sunday, September 8, 2024
বাড়িরাজ্যআহত দুই শিশু কন্যাকে জিবি হাসপাতালে দেখতে গেলেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী

আহত দুই শিশু কন্যাকে জিবি হাসপাতালে দেখতে গেলেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৩ মার্চ : আহতদের দুই শিশুর কন্যাকে জিবি হাসপাতালে দেখতে গেলেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী প্রতিমা ভৌমিক। কর্তব্যরত চিকিৎসকদের কাছ থেকে আহত শিশু কন্যা দুজনের শারীরিক অবস্থার খোঁজখবর নেন। এবং তাদের উন্নত চিকিৎসার জন্য যদি বহির্রাজ্যে কোথাও পাঠাতে হয় তার জন্য সাহায্যেরও আশ্বাস দেন।

উল্লেখ্য, গত বুধবার মেলাঘর থানার অন্তর্গত বৈরাগীমুড়া অঙ্গনওয়াড়ি সেন্টারে দুই শিশু কন্যা খেলা করার সময় অঙ্গনওয়াড়ি সেন্টারের কর্মী জয়লক্ষী সরকার দেববর্মা অঙ্গনওয়াড়ি সেন্টারের ভেতর থেকেই গরম জল বাইরে ফেললে সেই গরম জল পাঁচ বছরের পাংতি দেববর্মা এবং সাড়ে পাঁচ বছরের হামাড়ি দেববর্মার শরীরে পড়ে। গরম জল তাদের শরীরের পরার পর একজন সঙ্গে সঙ্গেই সংজ্ঞা হারিয়ে ফেলে। অপর শিশু কন্যাটি চিৎকার শুরু করে। আশেপাশের বাড়ি ঘরের লোকজন ছুটে আসে অঙ্গনওয়াড়ি সেন্টারের দায়িত্বজ্ঞানহীন কর্মী জয়লক্ষ্মী সরকার দেববর্মা এবং সহযোগী কাঞ্চনমালা দেববর্মাকে হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য চাপ সৃষ্টি করলে তারা আহত দুই শিশু কন্যাকে মেলাঘর হাসপাতালে নামমাত্র চিকিৎসা করে বাড়িতে দিয়ে আসে।

সেদিনেই রাতের বেলা আহত দুই শিশু কন্যা ঝলসে যাওয়া শরীরের যন্ত্রণায় ছটফট করতে থাকলে তড়িঘড়ি আহত দুই অবুঝ শিশু কন্যার পরিবারের লোকজন মেলাঘর হাসপাতালে নিয়ে এসে ভর্তি করেন পরিবারের লোকজন। একদিন মেলাঘর হাসপাতালে ভর্তি থাকার পর তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় গত বৃহস্পতিবার হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা তাদের উন্নত চিকিৎসার জন্য জিবি হাসপাতাল রেফার করেন। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন তারা।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য