Saturday, April 20, 2024
বাড়িরাজ্যদুই অসাধু ব্যবসায়ী দোকানে হানা দিল প্রশাসন

দুই অসাধু ব্যবসায়ী দোকানে হানা দিল প্রশাসন

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২১ মার্চ : এক ব্যক্তির দিনে শিক্ষক এবং রাতের ফার্মাসিস্ট! অপরজন ভুয়া ডাক্তার, বেআইনিভাবে ওষুধের দোকানে বসে রোগী দেখার সুযোগ নিচ্ছে। অবশেষে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ হওয়ার পর আটক হয়েছে দুই রাঘব বোয়াল। প্রশাসন অভিযান চালিয়েছে দুটি দোকানেই। ঘটনা মনু থানার অন্তর্গত করমছড়া বাজারে। অভিযুক্ত দুই দোকানের মালিকের নাম সহদেব দাস এবং অজিৎ আচার্য।

তাদের বিরুদ্ধে অভিযোগ, তারা দোকানে বেআইনিভাবে ওষুধ মজুত রাখে। বিভিন্ন সময় মানুষকে বিভিন্ন রোগের জন্য তারা ঔষধ বিক্রি করেন। বিষয়টি সংশ্লিষ্ট দপ্তরে নজরে আসার পর অভিযান চালানো হয়। আরো অভিযোগ তারা দীর্ঘদিন ধরে এভাবে বেআইনিভাবে ব্যবসা চালিয়ে আসছে। প্রশাসনিক কর্মীরা দিনের বেলা অভিযান চালাতে আসলে দোকান বন্ধ পায়। তারা ভালো করে জানতো বিকাল পাঁচটার পর প্রশাসনিক কোনো কর্মী কিংবা আধিকারিক অভিযান চালাবে না। সেটা বুঝতে পেরে বাঁকা পথে বিকাল ৫ টার পর দোকান খুলে এলাকায় ওষুধ বিক্রি করতো।

অবশেষে প্রশাসন নির্ধারিত সময়টি বুঝতে পেরে এই অভিযান চালিয়ে সফলতা পায়। অভিযান চালিয়ে উদ্ধার করা হয়েছে প্রচুর পরিমাণে ঔষধ। জানা যায় এই ওষুধগুলি দপ্তরের আধিকারিকদের কাছে পাঠানো হবে। যথারীতি তাদের বিরুদ্ধে আইনত ব্যবস্থা নেওয়া হবে। কারণ তাদের কাছে যেমন নেই লাইসেন্স, নেই ফার্মাসিস্টের সার্টিফিকেট। তাদের এ ধরনের ব্যবসা বন্ধ করার জন্য কঠোর পদক্ষেপ নেওয়া হবে বলে জানিয়েছেন প্রশাসনিক কর্মীরা।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য