Sunday, September 8, 2024
বাড়িরাজ্যবিভিন্ন দপ্তরের আধিকারিকদের নিয়ে মন্ত্রীর বৈঠক

বিভিন্ন দপ্তরের আধিকারিকদের নিয়ে মন্ত্রীর বৈঠক

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৪ মার্চ : বৃহস্পতিবার জিরানীয়া মহকুমা শাসক অফিসের কনফারেন্স হল ঘরে জিরানীয়া মহকুমার অন্তর্গত বিভিন্ন লাইন ডিপার্টমেন্টের আধিকারিকদের উপস্থিতিতে এক উচ্চ স্তরীয় পর্যালোচনা বৈঠকে হয়। উপস্থিত ছিলেন খাদ্য জনসংভরণ ও ক্রেতা স্বার্থ বিষয়ক দপ্তরের মন্ত্রী সুশান্ত চৌধুরী।

বৈঠকে তিনি উপস্থিত আধিকারিকদের মাধ্যমে জিরানীয়া মহকুমার অধীন জিরানীয়া নগর পঞ্চায়েত, রাণীরবাজার পুর-পরিষদ, জিরানীয়া ব্লক সহ বিভিন্ন পঞ্চায়েত, ভিলেজ কমিটি এলাকা স্থিত বিভিন্ন দপ্তরের চলমান ক‍াজের অগ্রগতি ও সমস্যা সম্পর্কে অবগত হন। পর্যালোচনা সভায় খাদ্যমন্ত্রী সুশান্ত চৌধুরী বলেন, জিরানীয়া মহকুমার অধীন বিভিন্ন ব্লক- নগর পঞ্চায়েত ও পঞ্চায়েত সমিতি এলাকার চলমান উন্নয়নমূলক কাজ গুলোকে আরো দ্রুত গতিতে ত্বরান্বিত করার জন্য সকল স্তরের জন প্রতিনিধি ও প্রশাসনের আধিকারিকদের নিজেদের মধ্যে সমন্বয় রেখে জনগণের জন্য কাজ করে যেতে হবে।

 চলমান উন্নয়নমূলক কাজ গুলো যথা সময়ে সম্পন্ন করতে নির্দেশ দেওয়া হয়। গোটা জিরানীয়া মহকুমায় আধুনিক পরিকাঠামো গড়ে তুলতে এবং জনগণের জীবন যাত্রার মান উন্নয়ন নিয়ে সরকারের তরফ থেকে গৃহীত বিভিন্ন প্রকল্প বাস্তবায়ন করতে তিনি পর্যালোচনা বৈঠকে উপস্থিত আধিকারিকদের প্রয়োজনীয় পরামর্শ ও  নির্দেশ প্রদান করেন।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য