Saturday, April 20, 2024
বাড়িরাজ্যমধ্যযুগীয় বর্বরতার বিরুদ্ধে পুলিশ জালে আরো ১

মধ্যযুগীয় বর্বরতার বিরুদ্ধে পুলিশ জালে আরো ১

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৬ফেব্রুয়ারি :  আরো একবার মানবতা লংঘন হয়েছে কতিপয় দুর্বৃত্তদের হাতে। ঘরের খুঁটির সাথে যুবককে বেঁধে নগ্ন করে মারধর করল দুর্বৃত্তরা। ঘটনায় চারজন গ্রেফতার হলেও রাজ্যের আইন-শৃঙ্খলা কোন জায়গায় পৌঁছেছে তা নিয়ে আঙ্গুল উঠেছে।

 শনিবার কদমতলা থানাধীন সাতসঙ্গম গ্রাম পঞ্চায়েত এলাকায় ঘটে যায় এক নেক্কার জনক ঘটনা। এক যুবককে ঘরের খুটির সাথে বেধে রীতিমতো নগ্ন করে মধ্য যুগীয় কায়দায় মারধর করা হয়। পরে আরক্ষা কর্মীরা ঐ যুবককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। বর্তমানে আহত যুবক ধর্মনগর জেলা হাসপাতালে চিকিৎসাধীন। এই ঘটনার পর কদমতলা থানায় আহত যুবকের পিতা লিখিত মামলা দায়ের করেন।

 ঘটনার তদন্ত নেমে প্রথমিক ভাবে পুলিশ চার জনকে গ্রেপ্তার করে। কিন্তু ভাইরাল হওয়া ভিডিও-তে এক নাবালককে দেখা যায় এই যুবককে মারধর করতে। ঘটনার পর পুলিশ চার জনকে গ্রেপ্তারের পর অভিযুক্ত নাবালক গা ঢাকা দেয়। অবশেষে রবিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে এই মামলার তদন্তকারী অফিসার কদমতলা কুর্তি বিধানসভা এলাকা থেকে অভিযুক্ত নাবালককে আটক করে। সোমবার সকল আইনি প্রক্রিয়া সম্পন্ন করে পুলিশ অভিযুক্ত নাবালককে জুভেনাইল আদালতে সোপর্দ করে। পাশাপাশি ধৃত বাকি চার অভিযুক্ত কোশ আকুরা, লব আকুরা, পান্না আকুরা ও সমরজিৎ আকুরাকে এইদিন আদালতে সোপর্দ করে পুলিশ।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য