Tuesday, April 16, 2024
বাড়িরাজ্যঅনশনে বসবে প্রদ্যোত

অনশনে বসবে প্রদ্যোত

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৪ ফেব্রুয়ারি : প্রদ্যোত কিশোর দেববর্মণ আমরণ অনশনে বসতে চলেছে বড়মুড়া এলাকায়। সামাজিক মাধ্যমে এসে তিনি ঘোষণা দিয়েছেন আগামী ২৮ ফেব্রুয়ারি থেকে আমরণ অনশনে বসতে চলেছেন। দলের নেতৃত্বদের দ্বারা বলা হয়েছে আমরণ অনশন চলাকালীন প্রদ্যুৎ কিশোর দেববর্মনের শারীরিক অবস্থার অবনতি ঘটলে দায়ী থাকবে কেন্দ্রীয় ও রাজ্য সরকার।

 আমরণ অনশনের জন্য বড়মুড়ার হাতাই কতর এলাকায় চলছে জোর কদমে প্রস্তুতি। শনিবার দলের পক্ষ থেকে কয়েকজন নেতৃত্ব বড়মুড়া রাজা পরিদর্শন করে এসেছেন। তবে দলীয় সূত্রে খবর নির্বাচনের আগে মাইলেজ পেতে আবেগে ভাসছে প্রদ্যুৎ। বিধানসভা নির্বাচনের মতই শাসক দল বিজেপির অঘোষিত জোট সঙ্গী হয়ে লড়াই ময়দানে নামতে চলেছেন।

 জনজাতি অংশের মানুষের কাছে তার আমরণ অনশন কতটা গ্রহণযোগ্য হবে সেটা এখন বলা কঠিন। তবে বলা যায় কংগ্রেসের সাথে বৈঠক সেরে এই পরিকল্পনা গ্রহণ করেছে মথার সুপ্রিমো তথা ইস্যুহীন বুবাগ্রা। কতটা জনজাতি অংশের মানুষের কাছে আস্হা ধরে রাখতে পারবে সেটা এখন বলার অপেক্ষা লাগছে না। এদিকে শনিবার কমলপুর মহকুমা শান্তিবাজারে সিপিআইএমের এক প্রকাশ্য জনসভায় সিপিআইএম রাজ্য সম্পাদক জিতেন্দ্র চৌধুরী বলেন, শাসক দল এবং মথার মধ্যে গোপনে প্রেম চলছে। তাই কখনো দিল্লি, কখনো গোহাটি, আবার কখনো শিলং ছুটছেন দলের নেতৃত্ব। তবে রাজনৈতিক মহলে এক হাসির পাত্র হয়ে উঠছে শাসক বিরোধী উভয়েই।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য