Saturday, September 21, 2024
বাড়িরাজ্যমুখ্যমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে বিচার চাইলেন বিজেপি কর্মী

মুখ্যমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে বিচার চাইলেন বিজেপি কর্মী

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২ ফেব্রুয়ারি : বিজেপি কর্মীর দোকান বাড়ি জবর দখলের চেষ্টার অভিযোগে থানায় মামলা। অভিযোগ ভারত চন্দ্র নগর ব্লকের অন্তর্গত পশ্চিম পাইখলা গ্রামের বিজেপি কর্মী নিবাস রুদ্র পালের। মুখ্যমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে বিচার চাইলেন অসহায় বিজেপি কর্মী নিবাস রুদ্র পাল। মামলা করলেন জেলা পরিষদের সদস্য দুলাল রুদ্ধপাল সহ তার সঙ্গপাঙ্গদের বিরুদ্ধে।

অভিযোগ গত ৮ জুলাই এলাকার নিবাস রুদ্র পালের দোকান ঘর জোরপূর্বক দখল নিতে দুলাল রুদ্র পাল, সুশীল রূদ্র পাল, দিলীপ রুদ্র পাল সহ ৫ – ৬ দুস্কৃতি লাঠি রড নিয়ে নিবাস রুদ্র পালের ছোট্ট একটি টং দোকানে আক্রমন চালায় বলে অভিযোগ। দোকান তখন নিবাস রুদ্র পাল ও তার ছেলে দোকানে ছিল। তাদের হুমকি দেয় তিন দিনের মধ্যে দোকান না ছাড়লে দোকন বুল ডজারে গুড়িয়ে দেওয়া হবে। গোটা পরিবারকে এলাকা ছাড়া করা হবে। অভিযোগ দুলাল রুদ্র পাল নিজের রাজনৈতিক প্রভাব খাটিয়ে পশ্চিম পাইখলার সরকারি দোকান ঘর দখল করে নেয় এবং ফরেষ্টের জমি এক এক করে দখল করে চলছে।

 অবশেষে একটি সরকারি পানীয় জলের টেঙ্ক নিবাস রুদ্র পালের জায়গায় বসাতে গেলে তাতে বাধা দিলে পুনরায় হুমকি ধমকি দিতে থাকে। স্থানীয় পঞ্চায়েত বিষয়টি একাধিকবার মিমাংশার চেষ্টা করলেও দুলাল রুদ্র পাল বিষয়টি কোন ভাবেই মানতে নারাজ। অবশেষে নিজের দোকান বাড়ী সহ পরিবারের নিরাপত্তা ও দোষিদের শাস্তির দাবিতে বিস্তারিত জানিয়ে শুক্রবার বিলোনীয়া থানায় সুশীল রূদ্র পাল, দুলাল রূদ্র পাল, দিলীপ রুদ্র পালের বিরুদ্ধে মামলা দায়ের করে নিবাস রুদ্র পাল। এখন দেখার পুলিশের তদন্তে কি বের হয়ে আসে।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে
Captcha verification failed!
CAPTCHA user score failed. Please contact us!

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য