Sunday, September 8, 2024
বাড়িরাজ্যঘন কুয়াশায় পৃথক বাইক দুর্ঘটনায় আহত ৪

ঘন কুয়াশায় পৃথক বাইক দুর্ঘটনায় আহত ৪

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৬ জানুয়ারি :  ঘন কুয়াশার কারণে ধর্মনগরে শুক্রবার রাতে পৃথক দুটি দুর্ঘটনায় চারজন আহত হয়েছে। তারা সকলে ধর্মনগর উত্তর জেলা হাসপাতালে চিকিৎসাধীন। প্রথম ঘটনাটি ঘটে রাত সাড়ে আটটা নাগাদ ধর্মনগরের আই এস বি টি সংলগ্ন এলাকায়।

 স্থানীয়দের কাছ থেকে জানা যায় তখন টি আর ০৫ টি ১৫৫২ নম্বরের একটি তিন চাকার অটো বাগবাসা থেকে ধর্মনগরের উদ্দেশ্যে আসছিল, এদিকে ধর্মনগর থেকে টি আর ০৫ ই ৭৭২০ নম্বরের একটি বাইক ধর্মনগর থেকে বাগবাসার উদ্দেশ্যে যাচ্ছিল। আই এস বি টি -এর সামনে আসতেই বাইক ও গাড়ির মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে বাইক চালক আয়ুষ চক্রবর্তী আহত হয়। তার বাড়ি থানা রোড এলাকায়।

অপর আহত যুবক দ্বিগবিজয় দাস। বাড়ি চন্দ্রপুরে। গুরুতর আহত অবস্থায় দমকল কর্মীরা তাদেরকে উদ্ধার করে উত্তর জেলা হাসপাতালে নিয়ে যায়। তারা দুজন গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন। অটোচালক দুর্ঘটনার পর এলাকা থেকে পালিয়ে যায় বলে জানা যায়। অপর ঘটনাটি ঘটে রাত সাড়ে দশটার নাগাদ। জুরি নদীর উপর ব্রীজে একটি বাইক দুর্ঘটনা ঘটে। দমকল কর্মীরা গিয়ে গৌরাঙ্গ দেব এবং বিশ্বজিৎ মালাকারকে উদ্ধার করে হাসপাতাল নিয়ে যায়। বাইকের নম্বর টিআর ০৫ সি ৬৯৫৪। আহত দুজন বর্তমানে জেলা হাসপাতালে চিকিৎসাধীন।  

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য