Thursday, July 25, 2024
বাড়িরাজ্যবিজেপি নেতার হাতে আক্রমণের শিকার গৃহবধূ এবং গৃহবধূর শশুর

বিজেপি নেতার হাতে আক্রমণের শিকার গৃহবধূ এবং গৃহবধূর শশুর

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১০ সেপ্টেম্বর : রাষ্ট্রবাদী দলের নেতা ও তার স্ত্রী, পুত্রের হাতে আক্রান্ত গৃহবধূ ও তার শশুর। হুমকি প্রানে মেরে ফেলার বলে অভিযোগ। ঘটনা বিলোনিয়া মহকুমা বড়পাথরী মুন্সিপাড়া এলাকায়। অভিযুক্ত নেতার নাম ব্রজগোপাল শীল। ঘটনার বিবরণে জানা যায়, বিলোনীয়া মহকুমার রাজনগর বিধানসভা কেন্দ্রের বড়পাথুরী মুন্সি পাড়ার ব্রজ গোপাল শীল ও তার ছেলে এলাকার বিজেপি নেতা। ব্রজ গোপাল বিজেপির দুর্বৃত্ত বাহিনীর সদ্দার হিসাবে পরিচিত। গেরুয়া সন্ত্রাসী ব্রজ গোপালের ইসারা ছাড়া এলাকায় একটি পাতাও নাকি ঝড়ে না।

এমনকি তার অত্যাচারে মুন্সি পাড়া এলাকার মানুষ প্রচন্ড আতঙ্ক গ্রস্থ। অভিযোগ রবিবার দিন অভিযুক্ত ব্রজগোপাল শীলের পার্শবর্তী বাড়ীর এক গৃহবধুর উপর চড়াও হয়। তিনি বলেন এইদিন বাড়ীর গেইটে গেলে আচমকা করে তার সাথে বিবাদে জড়িয়ে পরে ব্রজগোপাল শীল। পরে অভিযুক্ত ব্রজগোপাল শীল, সুরচী শীল ও সঞ্জু শীল মিলে গৃহবধূকে মারধর করে। শ্বশুড় বাঁচাতে গেলে দুর্বৃত্তরা গৃহবধূ এবং তার ছেলেকেও মারধর করে বলে অভিযোগ। পরে আহতদের বিলোনীয়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

 আহত গৃহবধু জানায় অভিযুক্ত ব্রজ গোপাল শীলের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করবেন। কারণ দীর্ঘদিন ধরে তিনি অশান্তিতে ভুগছেন। বিভিন্নভাবে হুমকি ধুমকি দিয়ে চলেছে। ধৈর্যের বাঁধ ভেঙ্গে গেছে রবিবার।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য