Tuesday, May 28, 2024
বাড়িরাজ্যবক্সনগর ও ধনপুরের সব দলের প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল

বক্সনগর ও ধনপুরের সব দলের প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৭ আগস্ট : ২০ বক্সনগর এবং ২৩ ধনপুর বিধানসভা কেন্দ্রের মনোনীত প্রার্থী হয়েছেন তোফাজ্জল হোসেন এবং বিন্দু দেবনাথ। বৃহস্পতিবার ব্যাপক জাঁকজমক ভাবে উৎসবের মেজাজে মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহা এবং প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্যের নেতৃত্বে মনোনয়নপত্র জমা দিতে যান দুই প্রার্থী।

 এবং সামনের সারিতে ছিলেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী প্রতিমা ভৌমিক সহ এক ঝাঁক মন্ত্রিসভার সদস্য এবং আগরতলা পুর নিগমের মেয়র দীপক মজুমদার। বক্সনগর থেকে এক বিশাল বাইক মিছিল করে সোনামুড়ায় আসেন প্রার্থী তোফাজ্জল হোসেন। অপরদিকে ধনপুর থেকেও এক বিশাল বাইক মিছিল করে সোনামুড়ায় আসেন প্রার্থী বিন্দু দেবনাথ। সোনামুড়া শহরে দুই প্রার্থীকে নিয়ে বিশাল মিছিল সংঘটিত করে বিজেপি দলের কর্মী সমর্থকরা। পরে প্রার্থীদের নিয়ে সোনামুড়া মহকুমা শাসকের অফিসে রিটার্নিং অফিসারের কাছে মনোনয়নপত্র জমা দেয় প্রার্থীরা। পরে স্থানীয় আউটডোর চৌমুহনীতে হয় এক দলীয় সমাবেশ। মুখ্যমন্ত্রী দুই প্রার্থীর সমর্থনে বক্তব্য রেখে বলেন, তিনি আশাবাদী আসন্ন উপ নির্বাচনে বক্সনগর এবং ধনপুরবাসী বিপুল ভোটে তোফাজ্জল হোসেন এবং বিন্দু দেবনাথকে জয়যুক্ত করে পবিত্র বিধানসভায় পাঠাবেন। কারণ প্রধানমন্ত্রী রাজ্যবাসীকে হীরা মডেল দেওয়ার কথা বলেছিলেন।

আর এই সরকার প্রতিষ্ঠিত হওয়ার পর সেই হীরা মডেল দিতে কাজ করে চলেছে। আর বলেন এ সরকার কাজে বিশ্বাসী। যার কারণে মানুষ গত পাঁচ বছরে যতগুলো নির্বাচন হয়েছে এর মধ্যে অধিকাংশ নির্বাচনী ভারতীয় জনতা পার্টিকে জয়যুক্ত করেছে রাজ্যের মানুষ। মুখ্যমন্ত্রী আরও বলেন গত বিধানসভা অধিবেশনে পবিত্র বিধানসভায় চরম উশৃংখল বিধায়ক বিধায়িকাদের পাঠিয়ে পরিস্থিতি উত্তপ্ত করেছে। তাই মানুষকে এবার সিদ্ধান্ত নিতে হবে কাদের পবিত্র বিধানসভায় পাঠিয়ে মানুষের জন্য কথা বলার সুযোগ দেবে। ভারতীয় জনতা পার্টিতে এ ধরনের উশৃংখল লোকদের কোন স্থান নেই বলে আকার ইঙ্গিতে মথার বিধায়ক বিধায়িকাদের উদ্দেশ্যে আক্রমণ করে বলেন মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহা। মনোনীত দুই প্রার্থী কর্মী সমর্থকদের সঙ্গে নিয়ে মিছিল করে রিটার্নিং অফিসারের কাছে গিয়ে মনোনয়নপত্র দাখিল করেন। এদিকে উপনির্বাচনের মনোনয়নপত্র জমা দেওয়ার আজ ছিল শেষ দিন। শেষ দিনে ২০ বক্সনগর বিধানসভা কেন্দ্রে বিজেপি প্রার্থী তোফাজ্জল হোসেন সহ দুজন নির্দল প্রার্থীও মনোনয়ন পত্র জমা দেয়। তারা হল এমডি সেলিম এবং রতন হোসেন, সিপিআইএম এবং বিজেপি প্রার্থী সহ মোট চারজন প্রার্থী বক্সনগর বিধানসভা কেন্দ্রে মনোনয়নপত্র জমা দেন। ২৩ ধনপুর বিধানসভা কেন্দ্রে বিজেপি প্রার্থী বিন্দু দেবনাথ ছাড়াও আজ মনোনয়নপত্র জমা দেয় নির্দল প্রার্থী হিসেবে অনিল রিয়াং, বাপ্পি দেবনাথ এবং আনিসুর রহমান। ধনপুর বিধানসভা কেন্দ্রে সিপিআইএম এবং বিজেপি প্রার্থী সহ মোট পাঁচজন প্রার্থী মনোনয়নপত্র জমা দেয় আজ। শুক্রবার হবে প্রার্থীদের মনোনয়নপত্র স্কুটিনি। ২১ আগস্ট হবে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য