Wednesday, June 12, 2024
বাড়িরাজ্যকার্যকারিণীর বৈঠকের পোস্টার থেকে পর্যন্ত ছাটাই  প্রাক্তন

কার্যকারিণীর বৈঠকের পোস্টার থেকে পর্যন্ত ছাটাই  প্রাক্তন

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৪ মে : বেফাঁস মন্তব্য করে স্থান ধরে রাখতে পারলেন না প্রাক্তন মুখিয়া। কার্যকারিনী বৈঠক থেকে উধাও হয়ে গেছেন তিনি এবং তার অনুগামীরা। এমনকি তাদের পোস্টার পর্যন্ত নেই কার্যকারিনী বৈঠকের আশপাশে। ভাজপার সাংগঠনিক নিয়ম মেনে নির্দিষ্ট সময় অন্তর অন্তর হয় কার্যকারিনী বৈঠক।

বুধবার বিজেপি সদর জেলা শহরাঞ্চল কমিটির উদ্যোগে কার্যকারিণী বৈঠক অনুষ্ঠিত হয়। রাজধানীর রবীন্দ্র ভবনে প্রদীপ প্রজ্জলন করে বিজেপি সদর জেলা শহরাঞ্চল কমিটির কার্যকারিণী বৈঠকের সূচনা করেন প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য। উপস্থিত ছিলেন প্রদেশ বিজেপির সাধারন সম্পাদক অমিত রক্ষিত, বিধায়ক কিশোর বর্মণ, বিধায়িকা মিনা রানী সরকার, আগরতলা পুর নিগমের ডেপুটি মেয়র মনিকা দাস দত্ত সহ অন্যান্যরা। এইদিনের বৈঠকে বিজেপি সদর জেলা শহরাঞ্চল কমিটির অন্তর্গত বিভিন্ন মণ্ডলের সভাপতি সম্পাদক, বিভিন্ন মোর্চার সভাপতি সম্পাদক সহ সদর জেলা শহরাঞ্চল কমিটির সদস্য সদস্যারা অংশগ্রহণ করেন। এক সাক্ষাৎকারে প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য জানান, ৩০ মে প্রধানমন্ত্রী হিসাবে নরেন্দ্র মোদীর ৯ বছর পূর্ণ হবে।

এই ৯ বছরে দেশের মানুষের জন্য যে সকল জনকল্যাণ মুখী প্রকল্প গুলি লাগু করা হয়েছে, সেগুলি মানুষের সামনে তুলে ধরার জন্য ৩০ মে থেকে ৩০ জুন পর্যন্ত একমাস ব্যাপী বিভিন্ন কর্মসূচি হাতে নেওয়া হয়েছে। সেই কর্মসূচিগুলি নিয়ে এইদিন বিজেপির সাংগঠনিক ১০ টি জেলায় কার্যকারিণী বৈঠক করা হচ্ছে। ২৬ মে অনুষ্ঠিত হবে মন্ডল স্তরের কার্যকারিণী বৈঠক। যতদূর জানা গেছে প্রাক্তন মুখিয়াকে শুধু বৈঠকে নয়, ছাটাই করা হয়েছে আসন্ন কর্মসূচির তালিকা থেকেও। যার মুখ দেখা যাচ্ছে না সাংগঠনিক বৈঠকের পোস্টারেও। কারণ তিনি বারবারই জল ঘোলা করার চেষ্টা করেছেন বলে দলীয় সাংগঠনিক সূত্রে খবর।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য