Tuesday, May 28, 2024
বাড়িরাজ্যবৃষ্টি হতেই মাঠে নামলেন মেয়র

বৃষ্টি হতেই মাঠে নামলেন মেয়র

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৩ মে : বিগত বছরগুলোর অভিজ্ঞতা থেকে স্মার্ট সিটি জলমুক্ত রাখতে আগরতলা পুর নিগম কাজ করে চলেছে। বৃষ্টি হলে রাস্তায় জল জমে যায় শহরে। এতে ডুকলি মেড্ডা চৌমুহনি – রবীন্দ্রনগর যাওয়ার রাস্তা দিয়ে চলাচল করতে সমস্যা হয় লোকজনের।

 এই সমস্যা স্থানীয়দের দীর্ঘদিন ধরে। পুর নাগরিকদের কাছ থেকে তাদের সমস্যার কথা জানতে পেরে মঙ্গলবার এলাকাটি পরিদর্শনে যান পুর নিগমের মেয়র দীপক মজুমদার, মেয়র- ইন কর্পোরেটর উদয় ভাস্কর চক্রবর্তী, কর্পোরেটর অদিতি ভট্টাচার্য, স্থানীয় কর্পোরেটর সহ আধিকারিকরা। তাদের সঙ্গে ছিলেন এলাকার লোকজনও। মেয়র জল জমা রাস্তাটি ঘুরে দেখেন। পাশাপাশি এই এলাকায় একটি নতুন রাস্তা  হয়েছে সেটিও ঘুরে দেখেন।

পরে মেয়র জানান, সেখানকার রাস্তা নির্মাণে পূর্ত দপ্তর কাজ হাতে নিয়েছে। তৈরি করা হবে ড্রেনও। তিনি বলেন, চেষ্টা চলছে সমস্ত চাহিদা পূরণ করা যতটুকু সম্ভব। চেষ্টা থাকবে এই বর্ষাতে যাতে আগরতলা শহরে বৃষ্টির জম না জমে। মুখ্যমন্ত্রীও আন্তরিক ভাবে চেষ্টা করছেন আগরতলা শহরবাসীকে যাতে জল যন্ত্রণা থেকে মুক্ত করা যায়। পাশাপাশি মেয়র দীপক মজুমদার আরও বলেন, বিজেপি সরকার আসার পরে চলাচলের অযোগ্য রাস্তা সংস্কার, ড্রেন নির্মাণ, নতুন রাস্তা তৈরি করার কাজ শুরু হয়েছে।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য