Friday, May 31, 2024
বাড়িরাজ্যবেসরকারি নিরাপত্তা কর্মীদের হাতে আটক দুই নেশা কারবারি

বেসরকারি নিরাপত্তা কর্মীদের হাতে আটক দুই নেশা কারবারি

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৮ মে : রাতের বেলা জিবি হাসপাতাল চত্বর নিরাপত্তার অভাবে ভুগছে। নেশায় বুদ হয়ে ঘোরাফেরা করছে বড় চক্র। হাসপাতাল চত্বরে জিবি পুলিশ ফাঁড়ি থাকলেও নেই কঠোর নজরদারি। বুধবার রাতে মন্টপ ও রুবি দেববর্মা নামে দুই যুবক ড্রাগসে আসক্ত হয়ে হাসপাতালের টিকিট কাউন্টারে বসে থাকে। তাদের দেখে সন্দেহ হয় বেসরকারি নিরাপত্তা কর্মীর।

তাদের নিরাপত্তা কর্মী জিজ্ঞাসাবাদ করলে তারা জানায় প্রাকৃতিক কাজ করতে যাবে। পরে তাদের পিছু করলে নিরাপত্তা কর্মী দেখতে পায় তারা পকেটে প্রচুর পরিমাণে ড্রাগস নিয়ে বিক্রি করার জন্য ঘোরাফেরা করছে। তারপর তাদের আটক করে নিরাপত্তা কর্মীরা পুলিশের হাতে তুলে দেয়। ধৃত দুই যুবকের কাছ থেকে উদ্ধার হয় প্রচুর পরিমাণে ড্রাগসের কৌটা। তাদের বাড়ি তৈদু বলে জানায়।

সূত্রে খবর তাদের সাথে একটি চক্র জড়িত রয়েছে। পুলিশ চাইলে সুষ্ঠু তদন্তে বের হয়ে আসতে পারে গোটা চক্রের ঠিকুজি। এবং জালে উঠবে আরো বহু যুবক। কিন্তু তাদের কারণে রাতের বেলা রোগী এবং রোগীর পরিজনেরা হাসপাতালে এবং হাসপাতাল চত্বরে যাতায়াত করতে ভয় পায়। এবং প্রকাশ্যে দিনের বেলা হাসপাতালে চুরি ছিনতাই এর ঘটনাও বাড়ছে। এর পেছনে নেশা কারবারিরা জড়িত বলে মনে করছে হাসপাতালে আসা রোগীর পরিজনেরা।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য