Saturday, April 20, 2024
বাড়িরাজ্যআক্রান্ত শাসক দল সমর্থিত পরিবার

আক্রান্ত শাসক দল সমর্থিত পরিবার

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৮ মে : দল পরিবর্তন করলেও সংস্কৃতি পরিবর্তন করতে পারছে না দুর্বৃত্তরা। শাসক দলের সমর্থিত এক পরিবারকে পিটিয়ে আহত করল সদ্য সিপিআইএম থেকে বিজেপিতে যোগদান করা দুর্বৃত্তরা। ঘটনা রাজধানীর আড়ালিয়া আশ্রম এলাকায়।

ঘটনার বিবরনের জানা যায়, ২০২৩ বিধানসভা নির্বাচনের ফলাফল ঘোষণা হওয়ার পর থেকে সুভাষ দাসের ছেলের দোকানে দুর্বৃত্তরা প্রতিদিন রাতের বেলা মোটা অংক দাবি করত। কিন্তু সেই টাকা না দেওয়া এলাকার বিজেপি দলের সমর্থক ভান্ডারা শাসক দলের কর্মী অর্থাৎ সুভাষ দাসের ছেলেকে মারধর করে। চিৎকার শুনে তার পিতা, স্ত্রী এবং তার ভাই ঘটনা স্থলে ছুটে আসলে তাদের উপর ঝাঁপিয়ে পড়ে দুর্বৃত্তরা। এই দুর্বৃত্তরা ছিনিয়ে নিয়ে যায় দোকানের নগদ অর্থ। ভাঙচুর করে দোকানপাট। মারধরের ঘটনায় গুরুতর আহত হয় সুভাষ দাস।

 বয়স ৬২ বছর। দুর্বৃত্তদের আক্রমণে মাথায় আঘাতপ্রাপ্ত হয়। বর্তমানে জিবি হাসপাতালে চিকিৎসাধীন সুভাষ দাস। এ বিষয়ে স্থানীয় থানায় মামলা দায়ের করতে গেলে পরিবারের কাছ থেকে মামলা গ্রহণ করছে না পুলিশ। জানা যায় এই দুর্বৃত্তদের ডান হাত এবং বা-হাত দুই পুলিশকর্মী বাপ্পা লোধ এবং দীপ্তি পাল। নিরাপত্তাহীনতায় ভুগছে গোটা পরিবার। আহত ব্যক্তির পরিবার সরকারের উদ্দেশ্যে দাবি করেন অভিযুক্ত দুর্বৃত্তদের গ্রেপ্তার করার পাশাপাশি ছিনিয়ে নেওয়া কুড়ি হাজার টাকা ফিরিয়ে দেওয়ার ব্যবস্থা করার জন্য। এই ঘটনায় ব্যাপক উত্তেজনা সৃষ্টি হয়েছে গোটা এলাকায়।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য