Wednesday, April 24, 2024
বাড়িরাজ্যসন্ত্রাস নিয়ে অভিযোগ দুই বাম বিধায়কের

সন্ত্রাস নিয়ে অভিযোগ দুই বাম বিধায়কের

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৭ মার্চ : নির্বাচনোত্তর সন্ত্রআস চলছে পাড়ায় পাড়ায়। রাতের বেলা মানুষ ঘুমাতে পারছে না। মানুষের কাছ থেকে সংগ্রহ করছে চাঁদা। বিজেপির উচ্চ পদে অধিষ্ঠিত নেতাদের নেতৃত্বে দুর্বৃত্তরা অসমর্থিত পরিবার গুলির কাছ থেকেও ১০ হাজার টাকা থেকে শুরু করে লক্ষাধিক টাকা পর্যন্ত সংগ্রহ করছে। গোটা সোনামুড়া মহকুমা চলছে এই ধরনের সন্ত্রাস রাজ। মঙ্গলবার সোনামুড়া সিপিআইএম মহকুমার কমিটি অফিসে আয়োজিত সাংবাদিক সম্মেলনে এ কথা জানান সিপিআইএম -এর বিজয়ী প্রার্থী শামসুল হক।

তিনি জানান মানুষ সন্ত্রাসের বিরুদ্ধে থানায় গিয়েও বিচার মিলছে না। হতাশ হয়ে মানুষ বাড়ি ফিরছে। সবচেয়ে আশ্চর্যজনক বিষয় হলো মেলাঘরে পিস্তল সহ আটক যুবকদের পুলিশ ছেড়ে দিয়েছে। এই পরিস্থিতি থেকে উত্তরণের জন্য সরকারের কাছে কঠোর পদক্ষেপের দাবি জানান শামসুল হক। তিনি জানান সিপাহীজলা পুলিশ সুপারের কাছেও একটি চিঠি দিয়ে এই সন্ত্রাস বন্ধ করার জন্য দাবি জানান। কিন্তু আশ্চর্যের বিষয় হলো এখন পর্যন্ত সন্ত্রাসের বিরুদ্ধে পুলিশের কোন ভূমিকা লক্ষ্য করা যাচ্ছে না। তিনি আরো বলেন বহু অসহায় মানুষ সন্ত্রাসের কারণে কাজকর্মে যেতে পারছে না।

আয়োজিত সাংবাদিক সম্মেলনে এদিকে সোনামুড়া কেন্দ্রের বিজয়ী প্রার্থী শ্যামল চক্রবর্তী জানান শুধু বামফ্রন্টের উপরে সন্ত্রাস নয়, কংগ্রেসের উপরে লাগাতার সন্ত্রাস চলছে। বাড়িঘরে বোমা নিক্ষেপ করছে দুর্বৃত্তরা। মারধর এবং বাড়ির ঘর ভাঙচুর করছে। এবং এই সন্ত্রাসের কারণে বহু মানুষ বাড়িঘর ছাড়া। আবার কেউ কেউ গৃহবন্দি। রেশন সামগ্রী পর্যন্ত তুলতে পারছে না বলে অভিযোগ তুলেন তিনি। এই পরিস্থিতি থেকে বের হয়ে আসার জন্য কঠোর পদক্ষেপ গ্রহণ করার জন্য দাবি জানান তিনি। সন্ত্রাসের নিয়ে রীতিমতো বিরোধীরা অভিযোগ তুললেও, প্রশাসন ঠোটো জগন্নাথ।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য