Tuesday, February 7, 2023
বাড়িরাজ্যমুখ্যমন্ত্রী বিধানসভা কেন্দ্রে নির্বাচনী বুথ অফিস সজ্জা নষ্ট

মুখ্যমন্ত্রী বিধানসভা কেন্দ্রে নির্বাচনী বুথ অফিস সজ্জা নষ্ট

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২১ জানুয়ারি : পুলিশের চরম গাফিলতিতে আবারো কলঙ্কিত নিরাপত্তা ব্যবস্থা। পুলিশ আঁটোসাঁটো নিরাপত্তা ব্যবস্থার দাবি করলেও মুখ্যমন্ত্রীর বিধানসভা কেন্দ্রে নিরাপত্তা ব্যবস্থা দিতে পারছে না সদর মহকুমা পুলিশ প্রশাসন। সংবাদ মাধ্যমের সামনে এসে নিরাপত্তার কথা দাবি করলেও কতটা সুষ্ঠু নিরাপত্তা ব্যবস্থা দিতে পারছে তা জানা নেই আপামর জনগণের।

 আগরতলা শহরে নির্বাচনকে কেন্দ্র করে সন্ধ্যার পর থেকে তেমন কোন নিরাপত্তা কর্মী দেখা যায় না। অলিগলি সর্বত্র এক প্রকার ভাবে শুনশান নিস্তব্দ হয়ে থাকছে। ফলে সংঘটিত হচ্ছে রাজনৈতিক প্রতিহিংসা মূলক ঘটনা। এরই মধ্যে মুখ্যমন্ত্রীর বিধানসভা কেন্দ্র আট নং টাউন বড়দোয়ালীর ৪০ নং ওয়ার্ডের ৩৮ নং বিজেপি নির্বাচনী বুথ অফিসটি নষ্ট করে দেয় দুর্বৃত্তরা। ৩৮ নং বুথের বিজেপি কর্মীরা জানান এলাকার ক্লাবের সিসি ক্যামেরার ফুটেজে লক্ষ্য করা যাচ্ছে রাত আড়াটার নাগাদ দুর্বৃত্তরা এলাকার নির্বাচনী বুথ অফিসটি ভাঙচুর করে।

এ বিষয়ে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানান বড়দোয়ালি বিধানসভা কেন্দ্রের যুব মোর্চার সভাপতি পদ্মানভ সাহা। এদিকে গত কয়েক দিনের এই ধরনের ঘটনার অভিজ্ঞতা থেকে সদর মহকুমা অধিকারিক ক্যামেরার সামনে দাবি করলেন শহরবাসী যাতে নিবেদনে ভোট দিতে পারে সেই ব্যবস্থা করছেন। দ্বিতীয় পর্যায়ে আদেশ সামরিক বাহিনী রাজ্যের এসে গেছে। তাদের নিয়ে আগরতলা শহরে ফ্লাগ মার্চ হয়েছে। আরো জানান এখন পর্যন্ত সদর এলাকায় নয়টি কোম্পানী হাতে সামরিক বাহিনী রয়েছে। এর মধ্যে একটি কোম্পানির স্ট্রং রুমের দায়িত্ব রয়েছে। বাকি আটটি কোম্পানি আইনি ব্যবস্থার দিকে নজর রাখছে। আরো কয়েকটি কোম্পানি ফোর্স সদর মহকুমার জন্য আনা হবে বলে জানান মহকুমা পুলিশ আধিকারিক।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য