Sunday, September 8, 2024
বাড়িখেলাঅস্বস্তিতে ভারতীয় দলের কোচ গৌতম গম্ভীর ।

অস্বস্তিতে ভারতীয় দলের কোচ গৌতম গম্ভীর ।

স্যন্দন ডিজিটেল ডেস্ক,  ২৫ জুলাই ২০২৪  :-  অস্বস্তিতে ভারতীয় দলের কোচ গৌতম গম্ভীর । ঋষভ পন্থ ও সঞ্জু স্যামসনের মধ্যে কাকে বেছে নেবেন তা নিয়ে মাথা ব্যথা টিম ইন্ডিয়ার নতুন কোচের। শনিবার থেকে শুরু হচ্ছে শ্রীলঙ্কার বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ।
সদ্য টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতেছে ভারতীয় দল। রোহিত শর্মা, বিরাট কোহলির মতো তারকারা খেলছেন না। প্রথম একাদশে পন্থ ও স্যামসনের মধ্যে কাকে নেওয়া হবে তা নিয়ে গৌতম গম্ভীর দ্বিধায়।

স্যামসন বিশ্বকাপের দলে থাকলেও একটা ম্যাচেও নামেননি। পন্থ নেমেছিলেন। টি-টোয়েন্টি বিশ্বকাপে তিনি ১৭১ রান করে ভারতীয় ব্যাটারদের মধ্যে তৃতীয় স্থানে। খেলার মধ্যেই রয়েছেন পন্থ। তাই তাঁকে বিশ্রাম দেওয়ার কথা এখনই ভাবা যাচ্ছে না। অন্যদিকে টি-টোয়েন্টি বিশ্বকাপের পরে একদম নতুন কোচ, নতুন করে শুরু করার দিকে নজর। সেই কারণে গম্ভীর জমানায় সঞ্জুর দিকে ফোকাস রাখা হবে কিনা, তা সময় বলবে। গম্ভীরের দল নির্বাচনের দিকে নজর সবার। 
টি-টোয়েন্টি দলকে নেতৃত্ব দেবেন সূর্যকুমার যাদব। হার্দিক পাণ্ডিয়ার বদলে টি-২০ অধিনায়ক কেন সূর্যকুমার যাদব? এই নিয়ে গত কয়েকদিন বিস্তর আলোচনা হচ্ছে ভারতীয় ক্রিকেট মহলে। অনেকেই কোচ গৌতম গম্ভীর এবং নির্বাচকপ্রধান অজিত আগরকরের সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন তুলছেন। এরই মধ্যে একটি চমকপ্রদ তথ্য প্রকাশ্যে এসেছে। রাহুল দ্রাবিড়ের কোচিং স্টাফের এক সদস্য ফাঁস করলেন, সূর্যকে কোচ করার কথা ভেবেছিলেন দ্রাবিড়ও । নতুন কোচের জমানায় নতুন পরীক্ষা। গৌতম গম্ভীর কেমন দল গড়েন, সেটাই এখন দেখার।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য