Sunday, September 8, 2024
বাড়িখেলাসানরাইজার্স হায়দরাবাদ শিবিরে বড় ধাক্কা

সানরাইজার্স হায়দরাবাদ শিবিরে বড় ধাক্কা

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ৩১ মার্চ : সানরাইজার্স হায়দরাবাদ শিবিরে বড় ধাক্কা। গোড়ালির চোট গোটা আইপিএল থেকে ছিটকে দিল ওয়ানিন্দু হাসারাঙ্গাকে ।

শ্রীলঙ্কা সিইও অ্যাশলে ডি সিলভা বলেছেন, ”হাসারাঙ্গা আইপিএলে নামতে পারবে না। ওর রিহ্যাব দরকার। ওর গোড়ালি এখনও ফুলে রয়েছে। ইঞ্জেকশন নিয়ে খেলতে হয়েছে ওকে। বিশ্বকাপের আগে পুরোদস্তুর চোট সারিয়ে তুলতে চায় হাসারাঙ্গা। আইপিএল থেকে সরে দাঁড়ানোর কথা আমাদের জানিয়েছে।”


আইপিএলের নিলামে দেড় কোটি টাকা দিয়ে হাসারাঙ্গাকে কিনেছিল সানরাইার্স হায়দরাবাদ। প্রথমে শোনা গিয়েছিল আইপিএলের প্রথম পর্বে নামতে পারবেন না হাসারাঙ্গা। বাংলাদেশের বিরুদ্ধে দুম্যাচের টেস্ট সিরিজ খেলতে চেয়েছিলেন। আইসিসি তাঁকে দুম্যাচের জন্য নির্বাসিত করে। তার ফলে আইপিএলে প্রত্যাবর্তনের রাস্তা খুলে গিয়েছিল হাসারাঙ্গার জন্য।


জুন মাসে শুরু হচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। তার আগে সেরে ওঠার জন্য এবার দুবাই যাবেন হাসারাঙ্গা। বিশেষজ্ঞ চিকিৎসকের কাছ থেকে গোড়ালির চোট নিয়ে পরামর্শ নেবেন।


প্রথম বিদেশি ক্রিকেটার হিসেবে আইপিএল থেকে যে হাসারাঙ্গা ছিটকে গেলেন এমন নয়।
হ্যারি ব্রুক, জেসন রয়, গাস অ্যাটকিনসন, ডেভিড উইলি, মার্ক উডের মতো তারকারা আইপিএলে নেই। আইপিএল নিলামে বড় অঙ্কের অর্থ না পাওয়ার জন্যই তাঁরা মেগা ইভেন্ট থেকে সরে গিয়েছেন বলে খবর রটেছে সোশাল মিডিয়ায়। হাসরাঙ্গাও একই কারণে নেই আইপিএলে। কিন্তু শ্রীলঙ্কার বোলারের ম্যানেজার এমন রটনাকে উড়িয়ে দিয়েছেন। গোড়ালির চোটই শেষ মেশ ছিটকে দিল হাসারাঙ্গাকে।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য