Tuesday, February 27, 2024
বাড়িখেলাজাপানে খেলতে গিয়ে ভক্তদের কাছে ক্ষমা চেয়ে নিলেন মেসি !

জাপানে খেলতে গিয়ে ভক্তদের কাছে ক্ষমা চেয়ে নিলেন মেসি !

স্যন্দন ডিজিটেল ডেস্ক,  ০৭ ফেব্রুয়ারি : নতুন মরসুম শুরুর আগে বিভিন্ন দেশে গিয়ে ম্যাচ খেলছে ইন্টার মায়ামি। সেই দলে রয়েছেন লিয়োনেল মেসিও। বেশির ভাগ দেশেই মেসিকে দেখতে মাঠে ভিড় জমাচ্ছেন সমর্থকেরা। কিন্তু হংকংয়ে গিয়ে দর্শকদের ব্যঙ্গের মুখে পড়তে হয় মেসি এবং দলের মালিক ডেভিড বেকহ্যামকে। সেই ম্যাচে খেলেননি মেসি। কেন খেলেননি, তার কারণ জানালেন আর্জেন্টিনার ফুটবলার। ভক্তদের কাছে ক্ষমাও চেয়ে নিলেন তিনি।

হংকং একাদশের বিরুদ্ধে ম্যাচ ছিল মায়ামির। কিন্তু মেসিকে দেখতে না পেয়ে স্থানীয় সমর্থকেরা প্রতিবাদ করেন। মেসি এবং বেকহ্যামও তার থেকে ছাড় পাননি। সেই প্রসঙ্গে মেসি বলেছেন, “হংকংয়ে সে দিন খেলতে পারিনি দুর্ভাগ্যের কারণে। ফুটবলে যে কোনও ম্যাচের আগেই এ রকম হতে পারে। হঠাৎ করে চোট লেগে যেতে পারে। খুব লজ্জার ব্যাপার। কারণ আমি সব সময়ে ম্যাচে খেলতে চাই। যখন আমরা দূরে কোনও দেশে গিয়ে খেলি এবং যাঁরা আমাদের দেখতে মুখিয়ে থাকেন তাঁদের কথা ভেবে খারাপ লাগে।”

বুধবার দুপুরে জাপানের ক্লাব ভিসেল কোবের বিরুদ্ধে খেলবে মায়ামি। সেই ম্যাচে মেসি যে অনিশ্চিত সেটা তিনি নিজেই জানিয়েছেন। বলেছেন, “আগের থেকে আমার শরীর অনেকটা ভাল। কী ভাবে অনুশীলন হয় আগে সেটা দেখি। সত্যি বলতে, এখনও জানি না যে খেলতে পারব কি না। কিন্তু আগের থেকে ভাল জায়গায় রয়েছি এবং ম্যাচটাও খেলতে চাই।”

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য