Wednesday, June 29, 2022
বাড়িজাতীয়৮ জুন নয়, আগামীকালই রাহুল গান্ধীকে তলব ইডির

৮ জুন নয়, আগামীকালই রাহুল গান্ধীকে তলব ইডির


নয়াদিল্লি, ১ জুন(হি.স) : ন্যাশনাল হেরাল্ড মামলায় আগামীকাল বৃহস্পতিবার হাজিরা দিতে হবে কংগ্রেস নেতা রাহুল গান্ধীকে। এমনটাই জানিয়ে দিল ইডি। এর আগে ৮ জুন রাহুল এবং সোনিয়া গান্ধীকে দিল্লিতে ইডির দফতরে হাজিরা দিতে বলা হয়েছিল।

কংগ্রেস জানিয়েছে, ৮ জুন কংগ্রেসের অন্তর্বর্তী সভানেত্রী সোনিয়া গান্ধী ইডি দফতরে হাজিরা দেবেন। তবে রাহুল বিদেশে থাকর কারণে হাজিরার ব্যাপারে ইডির আরও সময় চেয়েছেন। তিনি বলেন, ৫ জুনের পর যে কোনও দিন ডাকলে ভালো হয়। কিন্তু এর পরই ইডি জানিয়ে দেয়, বৃহস্পতিবারই হাজিরা দিতে হবে রাহুল গান্ধীকে।

এই নিয়ে বিজেপিকে নিশানা করেছেন কংগ্রেস মুখপাত্র রণদীপ সুরজেওয়ালা। তিনি বলেন, ন্যাশনাল হেরাল্ড পত্রিকা শুরু হয় ১৯৪২ সালে। সে সময় ব্রিটিশরা তা দমন করার চেষ্টা করে। আজ মোদী সরকারও একই কাজ করছে। এজন্য ব্যবহার করা হচ্ছে ইডিকে। ৮ জুন সোনিয়া গান্ধী ইডির দফতরে হাজিরা দেবেন বলে জানিয়েছেন কংগ্রেস নেতা অভিষেক মনু সিঙ্ঘভি। রাহুল গান্ধী এখন বিদেশে রয়েছেন বলে ৮ জুন হাজিরা দিতে পারবেন না। তাঁর তরফে ইডির কাছে হাজিরা দেওয়ার জন্য সময় চাওয়া হয়েছে বলে কংগ্রেস সূত্রের খবর।অভিষেক বলেন, এই মামলার কোনও সারবত্তা নেই। কংগ্রেস রাজনৈতিকভাবে এর মোকাবিলা করবে। তিনি আরও বলেন, এটি টাকা নয়ছয়ের এমন এক আশ্চর্যজনক মামলা, যার সঙ্গে টাকা-পয়সার কোনও সম্পর্কই নেই।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য