Sunday, September 8, 2024
বাড়িজাতীয়অবশেষে গ্রেপ্তার জম্মুর পুরোহিত খুনের মূল অভিযুক্ত

অবশেষে গ্রেপ্তার জম্মুর পুরোহিত খুনের মূল অভিযুক্ত

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ২৮ মে : ৫ বছর আগে জম্মুর তোপ শেরখানিয়া এলাকায় আততায়ির গুলিতে খুন এক মন্দিরের পুরোহিত প্রগত নাথ (৬৫)। ২০১৯ সালের নভেম্বর মাসে ঘটা সেই হত্যাকাণ্ডের অবশেষে কিনারা করল পুলিশ। জম্মু ও কাশ্মীর পুলিশের তরফে মঙ্গলবার দাবি করা হয়েছে, সেই খুনের ঘটনায় হরিয়ানা থেকে গ্রেপ্তার করা হয়েছে মূল অভিযুক্তকে।

পুলিশের তরফে জানানো হয়েছে, ২০১৯ সালের ওই হত্যাকাণ্ডের ঘটনায় অভিযোগ দায়ের করা হয়েছিল জম্মুর বক্সিনগর থানায়। ঘটনার তদন্তে নেমে পুলিশের সন্দেহ যায় দুই কুখ্যাত অপরাধীর দিকে। যার অন্যতম উত্তরপ্রদেশের তরলোক সিং এবং দক্ষিণ-পশ্চিম দিল্লির আশিস কুমার ওরফে হংসাই নাথ। ঘটনার পর থেকে এই দুই অপরাধীর কোনও খোঁজ পাওয়া যায়নি। পরে পুলিশ তদন্তে জানতে পারে তরলোকের মৃত্যু হয়েছে ইতিমধ্যেই। ফলে তরলোককে ছেড়ে আশিস কুমারের সন্ধানে নামে পুলিশ।

পুলিশের দাবি, গোপন সূত্রে জম্মু ও কাশ্মীর পুলিশের কাছে খবর আসে হরিয়ানায় ঘাঁটি গেড়েছে অভিযুক্ত আশিস। এর পর বক্সিনগর থানার পুলিশের বিশেষ টিম পৌঁছয় হরিয়ানার ঝিন্দ জেলায়। স্থানীয় পুলিশের সহায়তায় অবশেষে অভিযুক্ত আশিসকে গ্রেপ্তার করে পুলিশ। পুলিশের তরফে দাবি করা হয়েছে, একাধিক অপরাধের সঙ্গে যুক্ত ছিল এই তরলোক ও আশিস। উত্তরপ্রদেশ ও হরিয়ানাতে একাধিক চুরি, ডাকাতি, খুন ও প্রতারণা মামলায় অভিযুক্ত ছিল এই দুজন।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য