Friday, May 31, 2024
বাড়িজাতীয়একবিংশ শতাব্দীতে ভারতকে নেতৃত্ব দেওয়ার দল বিজেপি জানিয়েছেন মোদি

একবিংশ শতাব্দীতে ভারতকে নেতৃত্ব দেওয়ার দল বিজেপি জানিয়েছেন মোদি

স্যন্দন ডিজিটেল ডেস্ক,৬ এপ্রিল:  শনিবার ভারতীয় জনতা পার্টির ৪৪তম প্রতিষ্ঠা দিবস উপলক্ষে দলের সব কার্যকর্তাকে শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি । দীর্ঘদিন ধরে মানুষের জন্য বিভিন্ন কাজের খতিয়ান তুলে ধরার পাশাপাশি আসন্ন লোকসভার কথাও বলেছেন তিনি।

আজ, শনিবার সাতসকালেই এক্স হ্যান্ডেলে পোস্ট করেন নরেন্দ্র মোদি। সেখানে তিনি লেখেন, “আজ আমাদের দল বিজেপির প্রতিষ্ঠা দিবসে দেশের সব কার্যকর্তাকে শুভেচ্ছা জানাই। যে সব মহিলা, পুরুষ নিজেদের কঠোর পরিশ্রম, লড়াই ও আত্মত্যাগ দিয়ে দীর্ঘদিন ধরে দল গঠন করেছেন, তাঁদেরও স্মরণ করছি। আমি আজ আত্মবিশ্বাসের সঙ্গে বলতে পারি, ভারতের সবথেকে পছন্দের দল আমরা। আমাদের দল সবসময় ‘নেশন ফার্স্ট’ নীতিতে কাজ করেছে।”

এখানে না থেমে তিনি আরও লেখেন, “আমাদের সবার কাছে আনন্দের যে বিজেপি উন্নয়নমূলক দৃষ্টিভঙ্গি, সুশাসন ও দেশের প্রতি দায়বদ্ধতার মাধ্যমে দেশের মানুষের কাছে পরিচয় তৈরি করতে পেরেছে। আমাদের দল দেশের ১৪০ কোটি জনগণেরই স্বপ্নের প্রতিফলন। দেশের যুব প্রজন্ম মনে করে আমাদের দল তাদের লক্ষ্যপূরণ করতে পারে। তারা মনে করে একবিংশ শতাব্দীতে ভারতকে নেতৃত্ব দেওয়ার দল বিজেপি।”

দেশ তথা বিভিন্ন রাজ্যে সরকার চালাচ্ছে বিজেপি। সেই প্রসঙ্গ তুলে তিনি জানান, “কেন্দ্রে হোক বা রাজ্যে, আমাদের দল সুশাসন প্রতিষ্ঠা করেছে। আমাদের বিভিন্ন জনমুখী প্রকল্প ও নীতি দেশের গরিব ও পিছিয়ে পড়া মানুষের শক্তি হিসাবে কাজ করেছে। যাঁরা দশকের পর দশক ধরে অবহেলিত হয়ে এসেছেন, তাঁরাও আমাদের দলের কাজের মাধ্যমে নিজেদের আওয়াজ খুঁজে পেয়েছেন। প্রত্যেক ভারতীয়র জীবনযাত্রাকে সহজ করার লক্ষ্যেই আমরা সব ক্ষেত্রে উন্নয়নের কাজ করেছি।”

তাঁর আরও দাবি, “আমাদের দল ভারতকে দুর্নীতি, সাম্প্রদায়িকতা জাতপাত ও ভোটব্যাঙ্কের রাজনীতির থেকে মুক্ত করেছে। যারা ভারতে দীর্ঘদিন শাসন করেছে, তাদের কাছে এটা একটা ‘হলমার্ক’ হিসাবে কাজ করেছে। আজকের ভারত স্বচ্ছ ও দুর্নীতি মুক্ত সরকার চায়, যা গরিবদের জন্য কোনও ভেদাভেদ ছাড়াই উন্নয়নের কাজ করবে।”

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য