Sunday, April 21, 2024
বাড়িজাতীয়৩১ মার্চ দিল্লির রামলীলা ময়দানে একজোট হবেন ইন্ডিয়া জোটের প্রতিনিধিরা

৩১ মার্চ দিল্লির রামলীলা ময়দানে একজোট হবেন ইন্ডিয়া জোটের প্রতিনিধিরা

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ২৪ মার্চ : অরবিন্দ কেজরিওয়ালের গ্রেপ্তারির প্রতিবাদে দিল্লিতে মহামিছিল ইন্ডিয়া জোটের । আগামী ৩১ মার্চ দিল্লির রামলীলা ময়দানে একজোট হবেন ইন্ডিয়া জোটের প্রতিনিধিরা। প্রসঙ্গত, রবিবার দিল্লিতে যৌথ সাংবাদিক বৈঠক করে আপের তরফে এই মহামিছিলের কথা ঘোষণা করা হয়।

গত বৃহস্পতিবার দিল্লির আবগারি মামলায় ইডির হাতে গ্রেপ্তার হন দিল্লির মুখ্যমন্ত্রী। আগামী ২৮ মার্চ পর্যন্ত কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার হেফাজতে থাকবেন তিনি। কেজরি গ্রেপ্তার হওয়ার পরদিনই প্রতিবাদে সরব হয় ইন্ডিয়া জোট। নির্বাচন কমিশনের কাছে অভিযোগও দায়ের করা হয় জোটের তরফে। কেজরি গ্রেপ্তার হওয়ার পরে রবিবার সাংবাদিকদের মুখোমুখি হন ইন্ডিয়া নেতারা। সেখানেই দিল্লির আপ মন্ত্রী গোপাল রাই জানান, আগামী ৩১ মার্চ দিল্লির রামলীলা ময়দানে মহামিছিল করবে ইন্ডিয়া জোট।
তাঁর কথায়, কেজরিওয়ালের পরিবারকে গৃহবন্দি করে রাখা হয়েছে। সিল করে দেওয়া হয়েছে আপের সদর দপ্তর। আদর্শ আচরণ বিধি কার্যকর থাকাকালীনই এই কার্যকলাপ চলছে। আসলে প্রধানমন্ত্রী তদন্তকারী সংস্থাগুলোকে কাজে লাগিয়ে বিরোধী নেতাদের ভয় দেখাতে চাইছেন। বিরোধীদের নিশ্চিহ্ন করতে চেষ্টা করছেন। ঝাড়খণ্ডের হেমন্ত সোরেন হোক বা বিহারের তেজস্বী যাদব, সকলের বিরুদ্ধেই মামলা ঝুলছে।”

আপ ছাড়াও এদিনের সাংবাদিক সম্মেলনে হাজির ছিলেন কংগ্রেস-সিপিএমের নেতারা। তবে মহামিছিলের ডাক দিলেও দিল্লি পুলিশ আদৌ অনুমতি দেবে কিনা, সেই নিয়ে সংশয় রয়েছে। যদিও অনুমতি পাওয়া নিয়ে আশাবাদী দিল্লির কংগ্রেস প্রধান।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য