Sunday, April 21, 2024
বাড়িজাতীয়ভোট ঘোষণা হতেই গর্জন মোদির

ভোট ঘোষণা হতেই গর্জন মোদির

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ১৭ মার্চ : ”আমি হেডলাইনের দিকে তাকিয়ে কাজ করি না। ডেডলাইনের দিকে লক্ষ্য রেখে কাজ করি।” এক সংবাদমাধ্যমের অনুষ্ঠানে এভাবেই নিজের কর্মযোগের কথা শোনালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। পাশাপাশি ভারত যে এই অস্থির সময়েও দ্রুত উন্নতির পথে চলেছে, সেই দাবিও করলেন তিনি।

এদিন অনুষ্ঠানের সঞ্চালকদের উদ্দেশে মোদিকে বলতে শোনা যায়, ”আপনারা ২০২৯-এ আটকে রয়েছেন। আমি কিন্তু ২০৪৭ সালের জন্য প্রস্তুত হচ্ছি।” বলে রাখা ভালো, দেশকে ২০৪৭ সালের মধ্যেই উন্নত দেশে পরিণত করার সংকল্প নিয়েছেন প্রধানমন্ত্রী। সেই কথাই আরও একবার এভাবেই মনে করিয়ে দেন তিনি। বলেন, ”আজ গোটা বিশ্বই এক অনিশ্চয়তার ঘূর্ণিতে আটকে রয়েছে। কিন্তু একটা বিষয় নিশ্চিত। ভারত দ্রুত, আরও দ্রুতবেগে এগিয়ে চলবে।” দেশকে বিশ্বের তৃতীয় বৃহত্তম অর্থনীতির দেশ করার কথাও বলেন তিনি। বলেন ‘বিকশিত ভারতে’র কথাও।


এরই পাশাপাশি ইডির প্রশংসাতেও এদিন পঞ্চমুখ ছিলেন মোদি । তাঁর কথায়, ”দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স নীতিতেই আমাদের প্রশাসন এগোবে। দুর্নীতির বিরুদ্ধে কাজ করার জন্য প্রতিটি সংস্থা সম্পূর্ণ মুক্ত।” তাঁর জমানায় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাগুলির সক্রিয়তা কতটা বেড়েছে সেকথা বলে মোদির খোঁচা, ”ফলে স্বাভাবিক ভাবেই এটা কিছু কিছু লোকের পছন্দ হচ্ছে না। ফলে তারা দিনরাত মোদির নামে কুৎসা করছে।” এর পরই বিরোধীদের উদ্দেশে তিনি বলেন, ”এটা নির্বাচনের সময়। বিরোধীরা কাগজে কলমে স্বপ্ন দেখছে। কিন্তু মোদি স্বপ্নকে পিছনে ফেলার গ্যারান্টি দিচ্ছেন।”

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য