Monday, April 15, 2024
বাড়িজাতীয়সতর্কতামূলক ব্যবস্থা নিল দিল্লি পুলিশ রাজধানীতে জারি হয়েছে ‘হাই অ্যালার্ট

সতর্কতামূলক ব্যবস্থা নিল দিল্লি পুলিশ রাজধানীতে জারি হয়েছে ‘হাই অ্যালার্ট

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ২ মার্চ : বেঙ্গালুরুর রেস্তরাঁয় আইইডি বিস্ফোরণে আহত হয়েছেন ১০ জন। দক্ষিণের রাজ্যে নাশকতার ঘটনার পরেই সতর্কতামূলক ব্যবস্থা নিল দিল্লি পুলিশ রাজধানীতে জারি হয়েছে ‘হাই অ্যালার্ট’। ভিড় এলাকায় এবং শহরের বাজারগুলোতে নজরদারি বাড়ানোর নির্দেশ দিয়েছেন পুলিশকর্তারা। দিল্লিতেও কি বিস্ফোরণের ছক রয়েছে দুষ্কৃতীদের?


পুলিশের তরফে দিল্লির বাজার কমিটিগুলিকে বিশেষভাবে সতর্ক থাকতে বলা হয়েছে। সন্দেহজনক কিছু দেখলেই দ্রুত স্থানীয় থানায় যোগাযোগ করতে বলা হয়েছে। বিপদ এড়াতে কমিটিগুলোকে বাজারের সিসিটিভি ক্যামেরার কার্যকরিতা নিশ্চিত করতেও বলা হয়েছে। দিল্লির পুলিশের এক কর্তা জানিয়েছেন, বোমা ডিসপোজাল স্কোয়াডের সদস্যদের তৈরি থাকতে বলা হয়েছে। ডাক পড়তে পারে যে কোনও মুহূর্তে।

প্রসঙ্গত, শুক্রবার বেঙ্গালুরুর কুণ্ডলাহল্লিতে রামেশ্বরম নামের রেস্তরাঁতে বিস্ফোরণ ঘটেছে। যাতে আহত হয়েছেন ১০ জন। কর্নাটকের মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়া নিশ্চিত করেছেন এটি আইইডি বিস্ফোরণ। প্রাথমিকভাবে এই ঘটনায় জঙ্গি যোগের সন্দেহ করা হচ্ছে। কে বা কারা ঘটনার সঙ্গে জড়িত তার তদন্ত শুরু করেছে পুলিশ। পরিকল্পিতভাবে ঘটানো এই বিস্ফোরণে স্বল্পমাত্রার বিস্ফোরক ব্যবহার করা হয়েছে বলে অনুমান করছেন তদন্তকারীরা

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য