Monday, March 4, 2024
বাড়িজাতীয়পুড়ে ছাই হয়ে গেল ২১ লক্ষ টাকা !

পুড়ে ছাই হয়ে গেল ২১ লক্ষ টাকা !

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ১৫ জানুয়ারি: এটিএমে ডাকাতির ছক ছিল। গ্যাস কাটার দিয়ে এটিএম মেশিন কেটে টাকা হাতিয়ে চম্পট দেবে, এটাই ছিল দুষ্কৃতীদের পরিকল্পনা। কিন্তু মাঝপথেই বিপদ। এটিএম মেশিন কাটার আগেই দাউদাউ করে আগুন ধরে গেল। পুড়ে ছাই হয়ে গেল ২১ লক্ষ টাকা। আগুন দেখেই পালিয়েছিল ডাকাতরা। এখনও তাদের সন্ধানে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের ঠানেতে। সেখানে ডোম্বিভেলির একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের এটিএমে ডাকাতির ছক ছিল। শনিবার ভোররাতে সেখানকার এটিএম মেশিনে আগুন ধরে যায় বলে খবর। পুলিশের তরফে জানানো হয়, রাত একটা থেকে দুটোর মধ্যে এটিএমে ঢোকে কয়েকজন দুষ্কৃতী। যদিও তালাবন্ধ ছিল এটিএম। গ্যাস কাটার ব্যবহার করেই তালা খুলে ঢুকে পড়ে তারা।

ভিতরে ঢুকে এটিএম মেশিন কেটেই ভিতরে থাকা সমস্ত টাকা বের করে নেওয়ার চেষ্টা করে দুষ্কৃতীরা। সেখানেই বিপত্তি। গ্যাস কাটার ব্যবহারের ফলে গরম হয়ে যায় এটিএম মেশিন। তার পরেই দাউদাউ করে আগুন ধরে যায়। জ্বলন্ত এটিএম দেখেই ডাকাতরা পালিয়েছে বলে অনুমান পুলিশের।

প্রাথমিকভাবে জানা গিয়েছে, ওই সময়ে এটিএমে মোট ২১ লক্ষ ১১ হাজার ৮০০ টাকা ছিল। পুড়ে ছাই হয়ে গিয়েছে বিশাল অঙ্কের নগদ। এছাড়াও আগুনে পুড়ে ক্ষতিগ্রস্ত হয়েছে এটিএম মেশিন-সহ অন্যান্য অনেক জিনিস। কিন্তু এই ঘটনার সঙ্গে জড়িত কাউকেই এখনও গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। আপাতত অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীদের বিরুদ্ধে এফআইআর দায়ের হয়েছে।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য