Sunday, September 8, 2024
বাড়িবিনোদনআচমকাই দেশ ছাড়লেন শাহরুখ, থাকছেন না আম্বানিদের রিসেপশনে

আচমকাই দেশ ছাড়লেন শাহরুখ, থাকছেন না আম্বানিদের রিসেপশনে

স্যন্দন ডিজিটেল ডেস্ক,  ১৪ জুলাই ২০২৪  :-   আম্বানিদের মেগাবাজেট বিয়েতে দু দিন ধরে আসর মাতিয়েছেন। কিন্তু রিসেপশনে থাকতে পারছেন না শাহরুখ খান । অতঃপর রবিবাসরীয় তারকাখচিত মজলিশে আর দেখা পাওয়া যাবে না বলিউড বাদশার। রিসেপশনের রেড কার্পেটে সপরিবারে কিং খানকে দেখতে মুখিয়ে ছিলেন অনুরাগীরা। গত দু দিনের মতো বউভাতের সন্ধেয় তাঁর ফ্যাশনিস্তা অবতারে কতটা বাজিমাত করেন? সেই কৌতূহল থাকা অস্বাভাবিক নয়! কিন্তু দুঃখের বিষয়, রবিবার সকালেই মুম্বই ছেড়েছেন তিনি। তাই অনুরাগীদের সেই ইচ্ছে অধরাই থাকছে।

মুম্বইয়ের প্রাইভেট বিমানবন্দর কালিনায় কড়া নিরাপত্তায় মুড়ে কমলা জ্যাকেট পরা কিং খানকে দেখা গেল। আম্বানিদের রিসেপশন ছেড়ে কোথায় গেলেন শাহরুখ? বলিউড মাধ্যম সূত্রে খবর, লন্ডনের উদ্দেশে উড়ে গিয়েছেন তিনি। কিন্তু আচমকাই কেন নিউ ইয়র্কে যেতে হল বলিউড সুপারস্টারকে? জানা গিয়েছে, কিং সিনেমার শুটিংয়ের জন্যই ফের লন্ডনে উড়ে গিয়েছেন বাদশা। ব্যস্ত শিডিউল থেকে ছুটি নিয়েই শুধুমাত্র আম্বানিদের ডাকে মুম্বই ফিরেছিলেন দিন দুয়েকের জন্য। তাই এবার বিয়ে এবং বধূবরণের শুভ আশীর্বাদের অনুষ্ঠান কাটিয়েই ফের নিউ ইয়র্কের উদ্দেশে রওনা হয়েছেন তিনি। সেখানে কিং ছবির বাকি অংশের শুটিং শেষ করবেন।

প্রসঙ্গত, শুক্রবার অনন্ত-রাধিকার বিয়ের অনুষ্ঠানে আম্বানি পরিবারের সঙ্গে বাদশার অতিথি আপ্যায়ণও নজর কেড়েছিল। তবে দায়িত্ব-কর্তব্যের পাশাপাশি মজা করতেও কিন্তু ভোলেননি কিং খান। শাশুড়ি নীতা আম্বানি এবং বন্ধু সলমন খানের সঙ্গে দিব্যি গানার তালে পা মেলাতে দেখা গিয়েছিল তাঁকে। তবে রবিবাসরীয় মজলিশে সেই ফর্মে আর কিং খানকে দেখা যাবে না।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য