Friday, May 31, 2024
বাড়িবিনোদনরাহুল গান্ধীর ফোন পেয়ে ভোটে দাঁড়াচ্ছেন রাখি সাওয়ান্ত! 

রাহুল গান্ধীর ফোন পেয়ে ভোটে দাঁড়াচ্ছেন রাখি সাওয়ান্ত! 

স্যন্দন ডিজিটাল ডেস্ক। ৩ মে :  চব্বিশের লোকসভা ভোটে তারকা প্রার্থীর কমতি নেই। রাজনীতির ময়দানে কেউ নতুন, কেউ আবার পুরনো খেলোয়াড়। এই তালিকায় এবার নাম লেখাতে চান রাখি সাওয়ান্ত । বড় আশা ছিল রাখির, ‘মোদিজি’ টিকিট দেবেন। কিন্তু তা হয়নি। এবার নাকি রাহুল গান্ধীর থেকে ফোন পেয়েছেন বলিউডের ‘ড্রামা ক্যুইন’।

সারা দেশে ভোটের পারদ তুঙ্গে। একদিকে যেমন হেমা মালিনী, দেব, রবি কিষেণের মতো অভিজ্ঞ তারকারা রয়েছেন, অন্যদিকে ভোটের ময়দানে প্রথমবার ভাগ্য পরীক্ষায় নেমেছেন অরুণ গোভিল, রূপালি গঙ্গোপাধ্যায়, রচনা বন্দ্যোপাধ্যায়রা। এমন পরিস্থিতিতেই ভোটে নামার ইচ্ছে প্রকাশ করেন রাখি। শুধু তাই নয়, কঙ্গনা রানাউতের বিরুদ্ধে প্রার্থী হতে চান তিনি।

সংবাদমাধ্যমের নিজের ইচ্ছের কথা জানিয়ে রাখি প্রথমে বলেন, “মাণ্ডির প্রার্থী হওয়ার জন্য ৩-৪ বছর ধরে কঙ্গনা চেষ্টা চালিয়ে যাচ্ছিল। ক্রমাগত বিরোধীদের বিঁধে কথা বলছিল। ফলে সেখানে তো আর বিজেপি আমায় টিকিট দেবে না। তাই রাহুল গান্ধীর কাছে আবেদন জানাচ্ছি, যাতে তিনি কঙ্গনার বিরোধিতায় আমার পাশে দাঁড়ান। আমি নিশ্চিতভাবে জিতব। মাণ্ডির প্রত্যেকটা ঘরে পৌঁছে যাব।”

সম্প্রতি আবার এই সংক্রান্ত বিষয়ে কথা বলতে গিয়ে রাখি সংবাদমাধ্যমের প্রতিনিধিদের কাছে জানতে চান, “কঙ্গনার কোনও ফোন এসেছে? ও কি টিকিট ফিরিয়ে নিয়ে নিয়েছে?” এর পরই আবার তিনি বলেন, “কাল রাহুল গান্ধীর ফোন এসেছিল। উনি বললেন, হ্যাঁ, আপনি ভোটে লড়ছেন। মোদিজি আপনাকে টিকিট না দিলে কী হয়েছে, আমরা আপনার খেয়াল রাখব।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য