Tuesday, April 16, 2024
বাড়িবিনোদনসলমনকে রীতিমতো অশ্লীল ভাষায় গালিগালাজ করছেন কুণাল কামরা

সলমনকে রীতিমতো অশ্লীল ভাষায় গালিগালাজ করছেন কুণাল কামরা

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ২ এপ্রিল : পরিণতির তোয়াক্কা না করেই বিতর্কিত মন্তব্য করে ফেলেন কুণাল কামরা। এবার তাঁর নিশানায় খোদ সলমন খান । সোশাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেন বিতর্কিত চলচ্চিত্র সমালোচক কেআরকে। তাতেই দেখা যায়, সলমনকে রীতিমতো অশ্লীল ভাষায় গালিগালাজ করছেন জনপ্রিয় স্ট্যান্ডআপ কমেডিয়ান।


মনে করা হচ্ছে ভিডিওটি ‘বিগ বস OTT’ চলাকালীন। কারণ কুণাল তাতে বলছেন, কীভাবে আম্বানিদের OTT প্ল্যাটফর্মে প্রতি শনি ও রবিবার সলমন খান নীতি শিক্ষা দেন। নিজের এই বক্তব্যের মাঝেই তিনি ছাপার অযোগ্য ভাষায় বলিউডের সুলতানকে গালিগালাজ করেন। সলমনের ব্যক্তিগত জীবন নিয়েও আক্রমণ করেন কুণাল। আরবাজ ও সোহেল খানের নাম নিয়েও কটাক্ষ করেন।
এই ভিডিও শেয়ার করেই কেআরকে লেখেন, “খবর শোনা যাচ্ছে কুণাল কামরার বিরুদ্ধে সলমন খানকে হেনস্তার মামলা হতে চলেছে। কুণাল তো শুধু রসিকতা করছেন, এতে তো সলমনের রেগে যাওয়া উচিত নয় তাই না! ভিডিওটা দেখুন।” কেআরকের এই টুইটের জবাবেই কুণাল লেখেন, “আমি উড়ন্ত পাখি নই বা স্থির ফুটপাত নই আর আমি নিজের রসিকতার জন্য ক্ষমাও চাই না।”


প্রসঙ্গত, ‘রাধে’ সিনেমার খারাপ রিভিউ করে সলমন খানের রোষানলে পড়েছিলেন কেআরকে। ইদে ছবি রিলিজ করে তা দেখার জন্য দর্শকদের কাছে ভিক্ষা চান ভাইজান। এমনই মন্তব্য করেছিলেন তিনি। সলমনের ছবির কিছু মিথ্যে প্রশংসামূলক রিভিউ দেখানো হয়েছে বলেও অভিযোগ করেছিলেন কেআরকে। তাঁর এই মন্তব্যে ক্ষিপ্ত হয়েই নাকি মানহানির মামলা করেছিলেন সলমন। সেই ঘটনার স্মৃতি বোধহয় এখনও কেআরকের মনে টাটকা। আর সেই কারণেই কুণালের ভিডিওটি শেয়ার করেছেন ‘X’ হ্যান্ডেলে।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য