Sunday, September 8, 2024
বাড়িবিনোদনশচীনকন্যা সারা তেণ্ডুলকর ও ক্রিকেটার শুভমান গিলের প্রেমের জল্পনায় সরগরম সোশাল মিডিয়া।

শচীনকন্যা সারা তেণ্ডুলকর ও ক্রিকেটার শুভমান গিলের প্রেমের জল্পনায় সরগরম সোশাল মিডিয়া।

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ২১ জানুয়ারি : শচীনকন্যা সারা তেণ্ডুলকর ও ক্রিকেটার শুভমান গিলের প্রেমের জল্পনায় সরগরম সোশাল মিডিয়া। তাতে ঘৃতাহুতি পড়ল সাম্প্রতিক এক ভিডিওয়। যাতে শুভমানের পরিবারের সদস্যের সঙ্গে দেখা গিয়েছে সারাকে।


কে এই তরুণী? শুভমানের আদরের বোন শাহনীল গিল । হ্যাঁ, তাঁর সঙ্গেই সারাকে সময় কাটাতে দেখা গিয়েছে। শোনা গিয়েছে, রবিবার ভোররাতে এক পার্টি থেকে একসঙ্গে বেরোচ্ছিলেন দুজন। সারার পরনে ছিল কালো পোশাক। শাহনীর পরেছিলেন ধূসর রঙের টপ। তার সঙ্গে ম্যাচিং করা মাস্কও পরেছিলেন তিনি। কিন্তু সারার মুখে কোনও মাস্ক ছিল না। পাপারাজ্জিকে দেখেই মুখ লুকিয়ে ফেলেন সারা।


হাত দিয়ে মুখ ঢাকার চেষ্টা করছিলেন শচীনকন্যা। তবে ততক্ষণে ক্যামেরায় তিনি ধরা পড়ে গিয়েছেন তিনি। সোশাল মিডিয়ায় দাবানলের মতো ছড়িয়ে পড়েছে সারার এই ভিডিও। যা দেখে নেটিজেনদের একাংশের মত, শুভমানের পরিবারের সদস্যদেরও তাহলে সারাকে বেশ পছন্দ!


বহু দিন ধরেই সারার সঙ্গে শুভমানের প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। এর মধ্যে আবার সইফকন্যা সারা আলি খানের সঙ্গেও তরুণ ক্রিকেটারের নাম জড়িয়েছে। তবে সে জল্পনা সময়ের সঙ্গে সঙ্গে ফিকে হয়েছে। বরং শচীনকন্যার সঙ্গে শুভমানের ঘনিষ্ঠতার রটনা আরও তীব্র হয়েছে। গত বছরের নভেম্বর মাসে আম্বানিদের পার্টি থেকে সারা-শুভমানকে একসঙ্গে বের হতে দেখা গিয়েছিল। আবার বিশ্বকাপে যখন শুভমান ফিল্ডে নামতেন, গ্যালারি ‘সারা সারা’ রবও শোনা গিয়েছে।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য