Thursday, February 29, 2024
বাড়িবিনোদনশাহরুখ ভক্তদের একাংশ প্রবল অসন্তুষ্ট !

শাহরুখ ভক্তদের একাংশ প্রবল অসন্তুষ্ট !

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ১৩ জানুয়ারি: শাহরুখ খানের সাধের বাড়ি মন্নত। তার সামনেই প্রভাসের ‘কল্কি 2898 AD’র সিনেমার পোস্টার হাতে দাঁড়িয়ে মুখোশধারীরা। এমনই এক ছবি সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। যা দেখে বেজায় চটেছেন কিং খানের ভক্তরা। ইচ্ছাকৃতভাবেই এমন কাজ বলে ধারণা তাঁদের।


শাহরুখ-প্রভাস দ্বন্দ্বের সূত্রপাত হয়েছিল গত বছরের শেষে। যখন একই দিনে মুক্তি পেয়েছিল প্রভাসের ‘সালার – পার্ট ১ সিজফায়ার’ ও শাহরুখ খানের ‘ডাঙ্কি’। মাল্টিপ্লেক্সে বেশি শো পেয়েছিল কিং খানের ছবি। তাতেই নাকি রুষ্ট হয়ে ‘সালার’ টিম দেশের দুই জনপ্রিয় মাল্টিপ্লেক্সে নিজেদের ছবি রিলিজ করেনি। যদিও এ নিয়ে কোনও পক্ষই প্রকাশ্যে কোনও মন্তব্য করেনি।


তবে এখন নতুন বছর শুরু হয়ে গিয়েছে। শাহরুখ খান এখন পরের কাজে মন দিয়েছেন। অন্যদিকে বছরের শুরুতেই প্রভাসের ‘কল্কি 2898 AD’র পোস্টার পোস্ট করেছেন। সেই পোস্টার নিয়েই শাহরুখের মন্নতের সামনে গিয়ে দাঁড়িয়েছে তিন মুখোশধারী। যে ছবি ভাইরাল হয়েছে তা গাড়ির ভিতর থেকে তোলা। সম্ভবত কেউ শাহরুখের বাড়ির সামনে দিয়ে যাওয়ার সময় তুলে নিয়েছিলেন।


এমন কাজে শাহরুখভক্তদের একাংশ প্রবল অসন্তুষ্ট। শাহরুখের বাড়ির সামনে এমন উৎপাত করা মোটেও ভালো চোখে দেখছেন না তাঁকে। অনেকে আবার বিদ্রুপ করে বলছেন, আসরে শাহরুখের নাম ব্যবহার করে প্রভাস হালে পানি পাওয়ার চেষ্টা করছেন।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য