Wednesday, May 29, 2024
বাড়িখেলাআগামী ১৭ এপ্রিল বদলে যেতে পারে ইডেনে কলকাতা-রাজস্থান ম্যাচের দিনক্ষণ

আগামী ১৭ এপ্রিল বদলে যেতে পারে ইডেনে কলকাতা-রাজস্থান ম্যাচের দিনক্ষণ

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ১ এপ্রিল :  আগামী ১৭ এপ্রিল ইডেন গার্ডেন্সে কলকাতা বনাম রাজস্থান হওয়ার কথা। কিন্তু সেই ম্যাচের দিনক্ষণ বদলে যেতে পারে বা অন্যত্র সরানো হতে পারে। দুই ফ্র্যাঞ্চাইজ়‌ি, রাজ্য সংস্থা এবং সম্প্রচারকারী সংস্থাকে এ কথা জানানো হয়েছে। কারণ, ওই দিন রামনবমী রয়েছে। নিরাপত্তা নিয়ে সমস্যা দেখা দিতে পারে।

রামনবমী পালন করা হয় গোটা দেশেই। কিন্তু কলকাতায় ওই উৎসব ভাল ভাবেই পালন করা হয়। শোনা যাচ্ছে, রাতের আইপিএল ম্যাচের জন্য পর্যাপ্ত নিরাপত্তা জোগানো সম্ভব না-ও হতে পারে। পাশাপাশি, ওই ম্যাচের দু’দিন পরে লোকসভার প্রথম পর্যায়ের নির্বাচন শুরু হচ্ছে। তাই নিরাপত্তা নিয়ে কোনও ঝুঁকি নেওয়া হবে না বলে জানা গিয়েছে। সংবাদ সংস্থার কাছে বোর্ডের এক সূত্র খবরটি স্বীকার করে নিয়েছে।

সিএবি-কে পাঠানো চিঠিতে কলকাতা পুলিশের তরফে জানানো হয়েছে, যে হেতু ওই ম্যাচের দিন রামনবমী রয়েছে এবং নির্বাচনের জন্য অন্য রাজ্যে পুলিশ পাঠানো হয়েছে, তাই ম্যাচের দিন পর্যাপ্ত পুলিশের জোগান দেওয়া সম্ভব নয়।” বোর্ডের এক কর্তা সংবাদ সংস্থাকে বলেছেন, “সিএবি আমাদের অনুরোধ করেছে ম্যাচের দিন বদলানোর জন্য। কিন্তু চূড়ান্ত সিদ্ধান্ত এখনও হয়নি। শোনা যাচ্ছে, সিএবি চাইছে ম্যাচটি এক দিন আগে ১৬ এপ্রিল বা এক দিন পরে ১৮ এপ্রিল আয়োজন করতে।

এ বারের আইপিএলে দুই পর্বে সূচি প্রকাশ করেছে বোর্ড। প্রথমে ৭ এপ্রিল পর্যন্ত সূচি প্রকাশ করা হয়। এর পর নির্বাচনের দিনক্ষণ ঘোষণা হয়ে গেলে বাকি সূচিও জানিয়ে দেওয়া হয়। সেই সূচিতেই বদল আনা হতে পারে। আইপিএলের এক কর্তা জানালেন, “পুলিশের সঙ্গে আমাদের কথাবার্তা চলছে। খুব দ্রুত সিদ্ধান্ত নেওয়া হবে।”

এই মুহূর্তে কেকেআর রয়েছে বিশাখাপত্তনমে। বুধবার দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে খেলতে নামবে তারা।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য