Wednesday, August 17, 2022
বাড়িরাজ্যইডি অফিসের সামনে কংগ্রেসের বিক্ষোভ

ইডি অফিসের সামনে কংগ্রেসের বিক্ষোভ

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২১ জুলাই : ইডি, সিবিআই সহ বিভিন্ন রাষ্ট্রীয় সংস্থাকে টিয়া পাখির মতো খাচায় বন্দি করে রেখেছে বিজেপি। কৃষক, বেকার, কর্মচারী সহ দেশবাসীর স্বার্থে যখনই কংগ্রেস কথা বলতে শুরু করছে তখনই ইডি -কে লেলিয়ে দিয়ে মিথ্যা মামলায় ফাঁসিয়ে দেওয়ার চেষ্টা করছে বিজেপি। এগুলি বিজেপি’রনোংরা রাজনীতির বহিঃপ্রকাশ হচ্ছে। এতে কংগ্রেস দমবে না। বৃহস্পতিবার বিজেপির বিরুদ্ধে রাজধানীর নন্দননগর এলাকায় ইডি অফিস ঘেরাও করে এমনটাই অভিযোগ তুললেন বিধায়ক সুদীপ রায় বর্মন।

এদিন ন্যাশনাল হেরাল্ড মামলায় কংগ্রেস সভানেত্রী সনিয়া গাঁন্ধীকে দিল্লিতে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট জিজ্ঞাসাবাদ চালায়। এর প্রতিবাদে বিক্ষোভ দেখায় প্রদেশ কংগ্রেস। এদিন সকাল ১১ টা থেকে ইডি অফিসের সামনে বিক্ষোভ দেখা প্রদেশ কংগ্রেসের নেতৃবৃন্দ। উপস্থিত সুদীপ রায় বর্মন আরো বলেন, প্রতিহিংসা মূলক কার্যকলাপের বিরুদ্ধে আওয়াজ তুলছে কংগ্রেস। আগামী দিনে নির্বাচনে ইস্যু বিজেপি সরকার এখন থেকে দাঁড় করাতে চাইছে। এগুলি সরকারের বিকৃত নোংরা মস্তিষ্কের বহিঃপ্রকাশ। এগুলি কখনো দেশবাসী মেনে নেবে না। দেশের আম জনতা ছিঃ ছিঃ করছে। কিন্তু তার পরেও কংগ্রেস জনগণের স্বার্থে নিত্য প্রয়োজনীয় সামগ্রীর মূল্য হ্রাস করা সহ মানুষের বিভিন্ন দাবি দেওয়া নিয়ে কংগ্রেস মাঠে ময়দানে থাকবে। বিক্ষোভ থেকে এমনটাই হুশিয়ারি দিলেন বিধায়ক সুদীপ রায় বর্মন। তিনি বলেন কংগ্রেস অতীতের মতো বর্তমানে দেশের স্বার্থে কাজ করে চলেছে। কিন্তু বিজেপির পার্টি দেশবাসীর উপর শুধুমাত্র ফ্যাসিস্ট সুলভ আক্রমণ করতে হিটলারকে অনুসরণ করে চলেছে। সরকারের এ ধরনের কার্যকলাপের ধিক্কার জানায় কংগ্রেস বলে জানান তিনি।

কংগ্রেস সত্যের লড়াই লড়বে। এ ধরনের মিথ্যা ষড়যন্ত্রের ভয় পায় না কংগ্রেস। বিজেপি এ ধরনের মিথ্যা মামলায় কংগ্রেসের নেতৃত্বদের ফাসিয়ে মূল আদর্শ এবং সঠিক দিশা থেকে নজর সরাতে পারবেনা বলে জানান সর্বভারতীয় কংগ্রেসের সাধারণ সম্পাদিকা জারিতা লাইফ্রাং।

সোনিয়া গান্ধীকে এভাবে হেনস্থা করা দেশবাসী মেনে নেবে না। বিজেপিকে পরাজিত করতে মানুষ প্রস্তুত হয়ে আছে বলে জানান প্রদেশ কংগ্রেস সভাপতি বীরজিৎ সিনহা। পাশাপাশি বিক্ষোভের পর এদিন প্রধান মন্ত্রী নরেন্দ্র মোদি এবং স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের কুশ পুতুলে আগুন লাগিয়ে তীব্র প্রতিবাদ জানানো হয়।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য