Wednesday, August 17, 2022
বাড়িরাজ্যসন্ত্রাস রুখতে তৃণমূল কংগ্রেসের মৌন প্রতিবাদ

সন্ত্রাস রুখতে তৃণমূল কংগ্রেসের মৌন প্রতিবাদ

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৩০ জুন : রাজনৈতিক সন্ত্রাসে দিশেহারা রাজ্যের মানুষ। সরকার যাতে সন্ত্রাস রুখতে অবিলম্বে ব্যবস্থা গ্রহণ করে, তার জন্য ময়দানে নামলো তৃণমূল কংগ্রেস। বৃহস্পতিবার রাজধানীর সার্কিট হাউস স্থিত গান্ধী মূর্তির নীচে মৌন প্রতিবাদ জানায় তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকরা।

উপস্থিত ছিলেন প্রদেশ তৃণমূল কংগ্রেসের সভাপতি সুবল ভৌমিক। তিনি বলেন, নির্বাচনোত্তর সন্ত্রাস গোটা রাজ্যে ভয়াবহ রূপ ধারণ করেছে। যেসব বিধানসভা কেন্দ্রে উপনির্বাচন সংঘটিত হয়নি সেসব বিধানসভা কেন্দ্রেও সন্ত্রাস প্রবল আকার ধারণ করেছে। সারা রাজ্যে ভয় ও আতঙ্কের পরিবেশ সৃষ্টি হয়েছে। সন্ত্রাস রুখতে মুখ্যমন্ত্রীর কোন রকম ভূমিকা নেই। মানুষ সন্ত্রাসের বিরুদ্ধেও মুখ খুলতে পারছে না। জঙ্গলের রাজত্ব কায়েম করে রেখেছে। এই অপশাসনের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেস লাগাতার আন্দোলন চালিয়ে যাবে বলে জানান সুবল ভৌমিক।

 এবং বিগত দিনে যত বেশি সন্ত্রাস বিজেপি করেছে তত বেশি রুখে দাঁড়িয়েছে তৃণমূল কংগ্রেস। বর্তমানে যে নির্বাচনী সন্ত্রাস গোটা রাজ্যে চলছে তা রুখতে মহাত্মা গান্ধীর পাদদেশে মৌন প্রতিবাদ জানানো হচ্ছে। যাতে রাজ্যে শান্তি পরিবেশ সৃষ্টি হয়। কিন্তু নীতিহীন এবং আদর্শহীন রাজনীতি কায়েম করতে চাইছে বিজেপি। আরো বলেন, কংগ্রেস এবং সিপিআইএম ১৯৮৮ সালে সন্ত্রাস ফিরিয়ে আনতে চাইছে। রাজ্যের মানুষ বহু কষ্ট করে কমিউনিস্টদের দুর্নীতি থেকে মুক্ত হয়েছে। তাই একমাত্র তৃণমূল কংগ্রেস রয়েছে যারা বিজেপি’র বিকল্প এবং রাজ্যের গণতন্ত্র শান্তি ফিরিয়ে আনতে পারে বলে জানেন তিনি। দীর্ঘ দুই ঘণ্টা চলে এদিন মৌন প্রতিবাদ।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য