Wednesday, June 29, 2022
বাড়িরাজ্যগনতন্ত্রের মাধ্যমে নির্বাচন চায় বিজেপি : মানিক

গনতন্ত্রের মাধ্যমে নির্বাচন চায় বিজেপি : মানিক

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৫ জুন : ছাপ্পা ভোট দেওয়ার কোন সুযোগ নেই। এখন ভোট হয় ই ভি এম-এ। গনতন্ত্রের মাধ্যমে নির্বাচন চায় বিজেপি। রবিবার প্রদেশ বিজেপি কার্যালয়ে সাংবাদিকদের মুখোমুখী হয়ে এই কথা বলেন ৮ টাউন বড়দোয়ালী বিধানসভা কেন্দ্রের প্রার্থী ডাঃ মানিক সাহা। রাজ্যে ৩৪ বছর ধরে বেকারত্ব সৃষ্টি করেছে সিপিএম। এর জন্য আন্দোলন করেছে বিরোধীরা। একটা আঙুল বিজেপি-র দিকে তুললে তাদের নজর রাখতে হবে চারটি আঙুল তাদের দিকে রয়েছে।

 নিজেদের বিষয়টা আগে যাচাই করুক। এরপর বিজেপি-কে প্রশ্ন করতে পারে। বাইকে চড়লেই বাইক বাহিনী হয়ে যায়। এভাবে শব্দ চয়ন করে তারা মানুষকে অসম্মান করছেন। পাল্টা সিপিএম-কে টুপি বাহিনী বলে কটাক্ষ করেন তিনি। আইন আইনের পথে চলবে। কোন ভাবেই সন্ত্রাসকে পশ্রয় দেয়না  বিজেপি। এই কর্মকান্ড থেকে দূরে থাকার বার্তা দেন তিনি। ছাপ্পা ভোট দেওয়ার কোন সুযোগ নেই। এখন ভোট হয় ই ভি এম-এ। গনতন্ত্রের মাধ্যমে নির্বাচন চায় বিজেপি। বিরোধী দলের কাছে আহ্বান জানান এক দল অন্য দলকে উত্যক্ত না করার জন্য। মানুষ যাতে তার অধিকার প্রয়োগ করতে পারে নিশ্চিত করার দায়িত্ব বিরোধীদেরও। এক দিনে সমস্ত কিছু পাল্টে যাবে তা সম্ভব নয়। এই রাস্তায় বিজেপি দল চলে না। মানুষ যাতে শান্তিতে ভোট দিতে পারে তার আহ্বান জানান। ৩৪ বছরের খুন সন্ত্রাসের রাজনীতি থেকে মুক্ত হতে হবে। এমন রাজনৈতিক পরিবেশ মানুষের কাছে রাখতে  যাতে মানুষ নির্ভয়ে বসবাস করতে পারে।

নতুন শ্রেষ্ঠ ত্রিপুরা গড়তে মানুষ এগিয়ে আসবে। সরকারকে সাহায্য করার আহ্বান জানান তিনি। সিট্যুর নেতৃত্বে চাপ জুক্ত আন্দোলন হয়েছে আগে। তাতে রাজ্যের মানুষ ভীত ছিল। কিন্তু প্রাক্তন মুখ্যমন্ত্রীর সঙ্গে পারিবারিক সম্পর্ক ভাল বলে জানান তিনি। মুখ্যমন্ত্রীর পরিবর্তন উপ নির্বাচনে কোন ছাপ ফেলবে না বলে জানান ৮ টাউন বড়দোয়ালী বিধানসভা কেন্দ্রের প্রার্থী ডাঃ মানিক সাহা। ফলাফলের উপর বিশ্বাস করে বিজেপি। মানুষের  জন্য কাজ করে যায় সারা বছর ধরে। সেই কাজের নিরিখে মানুষের কাছে ভোট চাওয়া হবে বলে জানান তিনি। সারা সময় অস্থিরতা তৈরি করে রাখতে চায় তাদের হেভিওয়েট বললে , বর্তমানে বিজেপি দল তাদের থেকে মুক্ত বলে জানান ৮ টাউন বড়দোয়ালী বিধানসভা কেন্দ্রের প্রার্থী ডাঃ মানিক সাহা। একজন দুজন গেলে কোন সমস্যা হবে না। এই নির্বাচনে তারা সেই উত্তর পাবে । তৃনমূলকে রাজ্যের মানুষ দেখেছে। তারা পশ্চিমবঙ্গে কি অবস্থা করেছে তা দেখছে দেশ। এই রাজ্যে গনতন্ত্র আছে বলে জানান তিনি। কংগ্রেস ও তিপ্রা মথার মিতালী আছে । কেবল তারা ঘোমটা দিয়ে রাখেন বলে জানান ৮ টাউন বড়দোয়ালী বিধানসভা কেন্দ্রের প্রার্থী ডাঃ মানিক সাহা।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য