Friday, September 20, 2024
বাড়িরাজ্যওয়ার্ড অফিসে ও কালীবাড়িতে চুরির ঘটনায় পুলিশের জালে ধৃত ৮, উদ্ধার চুরি...

ওয়ার্ড অফিসে ও কালীবাড়িতে চুরির ঘটনায় পুলিশের জালে ধৃত ৮, উদ্ধার চুরি যাওয়া সামগ্রী

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১০ সেপ্টেম্বর : গত ৬ আগস্ট রাজধানীর জ্যাকসন এলাকার একটি ওয়ার্ড অফিস থেকে বিভিন্ন সামগ্রিক চুরি হয়। পরবর্তী সময় পূর্ব আগরতলা থানায় মামলা হওয়ার পর পুলিশ তদন্তে নেমে একটি কমিটি গঠন করে পূর্বে এক চুরির ঘটনায় জড়িত সুনীল দেববর্মা নামে একজনকে মহারাজগঞ্জ বাজার থেকে আটক করা হয়।

তাকে জিজ্ঞাসাবাদ করে এই চুরির ঘটনার হদিস পাওয়া যায়। তারপর তার কাছ থেকে জেনারেটর, বিদ্যুতিক পাখা এবং মোটর সহ বিভিন্ন চুরি যাওয়া সামগ্রী উদ্ধার হয়। তারপর তাকে জিজ্ঞাসাবাদ করে গোটা গ্যাং -এর খবর পায় পুলিশ। তারপর পুলিশ ৬ জন চোরকে জালে তুলতে সক্ষম হয়।

 তারপর তাদের জিজ্ঞাসাবাদ চালিয়ে আরো জানা যায় গত কয়েকদিন আগে চন্দ্রপুর এক কালিবাড়ি থেকে চুরির ঘটনায় জড়িত তারা। তাদের জিজ্ঞাসাবাদ করে বাকি অভিজিৎ দেবনাথ ও সঞ্জয় রায় নামে আরও দুজনকে জালে তুলে পুলিশ। তারপর অভিজিৎ এবং সঞ্জয়ের কাছ থেকে কালীবাড়ির সেই স্বর্ণের চেইন উদ্ধার করা হয়। মোট আটজনকে জালে তুলেছে পুলিশ। তাদের এখন পুলিশ রিমান্ডে এনে জোর জিজ্ঞাসাবাদ করে বাকি কারা জড়িত রয়েছে তার তথ্য প্রমাণ তুলে আনবে পুলিশ। এবং গত কয়েক মাসে যে চুরির ঘটনা সংঘটিত হয়েছে সেগুলি তথ্য তাদের কাছ থেকে মিলবে বলে অভিমত মহকুমা পুলিশ আধিকারিকের।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য