Friday, September 20, 2024
বাড়িরাজ্যধলাই জেলা পরিষদের নব নির্বাচিত সদস্য সদস্যরা শপথ গ্রহণ করলেন মঙ্গলবার

ধলাই জেলা পরিষদের নব নির্বাচিত সদস্য সদস্যরা শপথ গ্রহণ করলেন মঙ্গলবার

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১০ সেপ্টেম্বর : মঙ্গলবার ধলাই জেলা পরিষদের নব নির্বাচিত সদস্য সদস্যরা শপথ গ্রহণ করলেন। আমবাসা টাউন হলে আয়োজিত শপথ গ্রহণ অনুষ্ঠানে ধলাই জেলা পরিষদের  নয়টি আসনের নব নির্বাচিত সদস্য সদস্যরা শপথ বাক্য পাঠ করেন।

 জেলা পরিষদের সদস্য সদস্যা হিসেবে প্রথমে নবনির্বাচিত সকল সদস্য সদস্যাদের শপথ বাক্য পাঠ করান পঞ্চায়েত ডিপার্টমেন্টের ডিরেক্টর প্রসুন দে। শপথ বাক্য শেষে নয় জন সদস্য সদস্যা তাদের প্রথম আলোচনা সভার মাধ্যমে জেলা সভাধিপতি হিসেবে নির্বাচিত করেন সুস্মিতা দাস কে এবং সহকারী সভাধিপতি হিসেবে নির্বাচিত করেন অনাদি সরকারকে।

পরবর্তী সময় সভাধিপতি এবং সহকারি সভাধিপতিকে শপথ বাক্য পাঠ করান আর ডি পঞ্চায়েত ডিপার্টমেন্টের সেক্রেটারি সন্দীপ আর রাঠোর। এদিনের এই শপথ গ্রহণ অনুষ্ঠানে অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন সুরমা বিধানসভা কেন্দ্রের বিদায়িকা স্বপ্না দাস পাল , আর ডি দপ্তরের সেক্রেটারি সন্দ্বীপ আর রাঠোর , পঞ্চায়েত ডিপার্টমেন্টের ডিরেক্টর প্রসূন দে, ধলাই জেলাশাসক ও সমাহর্তা সাজু ওয়াহিদ এ সহ অন্যান্য। শপথ গ্রহণ অনুষ্ঠান শেষে নবনির্বাচিত ধলাই জেলা পরিষদের সভাধিপতি সুস্মিতা দাস বলেন জনগণের জন্য তিনি কাজ করে যাবেন। সরকারি প্রকল্প গুলি সমাজের সকল স্তরের মানুষের কাছে পৌঁছে দেবার লক্ষে উনারা কাজ করবেন। পাশাপাশি তাদের কাজে সহযোগিতা করার জন্য সমাজের সকল অংশের মানুষের কাছে এগিয়ে আসার আহ্বান রাখেন।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য