Sunday, September 8, 2024
বাড়িরাজ্যসহিংসতা ও উশৃঙ্খল আচরণ থেকে বিরত থাকতে কঠোর হুঁশিয়ারি মুখ্যমন্ত্রীর

সহিংসতা ও উশৃঙ্খল আচরণ থেকে বিরত থাকতে কঠোর হুঁশিয়ারি মুখ্যমন্ত্রীর

 স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৩ জুলাই : আসন্ন পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে একতা ও শৃঙ্খলা রক্ষার জন্য ব্যাপক গুরুত্ব আরোপ করলেন মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহা। শনিবার আগরতলা টাউন হলে আয়োজিত ভারতীয় জনতা পার্টির (বিজেপি) বর্ধিত রাজ্য কার্যনির্বাহী সভায় এই গুরুত্ব তুলে ধরেন মুখ্যমন্ত্রী।

                              এই সভায় মুখ্যমন্ত্রী বলেন, আসন্ন পঞ্চায়েত ভোটে ভারতীয় জনতা পার্টির সমস্ত প্রার্থীদের বিজয় নিশ্চিত করতে হবে। দলীয় কর্মীদের জনসাধারণের কল্যাণের জন্য রাজ্য এবং কেন্দ্রীয় উভয় সরকার কর্তৃক গৃহীত উন্নয়নমূলক প্রকল্পের কাজ বাস্তবায়নের জন্য বিশেষ ভূমিকা নিতে হবে। দলের একেবারে তৃণমূল স্তরে এসকল উদ্যোগ সম্পর্কে সচেতনতা বৃদ্ধির প্রয়োজনীয়তা রয়েছে। এর পাশাপাশি দলের কার্যকর্তাদের জনগণের সাথে নিবিড় সম্পর্ক স্থাপন করতে হবে। কারণ ভারতীয় জনতা পার্টির দর্শন জনগণের সাথে সর্বদাই সম্পর্কিত রয়েছে।

                           বক্তব্য রাখতে গিয়ে মুখ্যমন্ত্রী ডাঃ সাহা আরো বলেন, জনগণ ও দেশের কল্যাণে রূপায়িত সমস্ত উন্নয়নমূলক কাজ জনসমক্ষে তুলে ধরতে হবে। এসমস্ত বিষয়গুলো তৃণমূল পর্যায়ে নিয়ে আসা খুবই গুরুত্বপূর্ণ ও সময়োপযোগী। নির্বাচনী  প্রক্রিয়ার সময়ে কোনও ধরণের সহিংসতা, অশান্তি বা উশৃঙ্খলতা সৃষ্টির বিরুদ্ধে সতর্ক থাকতে হবে। এধরণের ঘটনা কোনভাবেই বরদাস্ত করা হবে না। সেই সঙ্গে ভারতীয় জনতা পার্টির ধারাবাহিক বিজয় সুনিশ্চিত করতে শৃঙ্খলা ও অনুশাসন মেনে চলার উপর গুরুত্ব তুলে ধরেন মুখ্যমন্ত্রী।

                                ডাঃ সাহা বলেন, আমাদের দলীয় কর্মীদের অবশ্যই যেকোন ধরনের সহিংসতা, অশান্তি বা উশৃঙ্খল আচরণ থেকে বিরত থাকতে হবে। জয়ের ধারাবাহিকতা বজায় রাখা নিতান্ত অপরিহার্য এবং আমাদের কার্যকলাপ অবশ্যই ভারতীয় জনতা পার্টির দর্শনকে প্রতিফলিত করবে।

                             এদিন এই গুরুত্বপূর্ণ বৈঠকে উপস্থিত ছিলেন ভারতীয় জনতা পার্টির প্রদেশ সভাপতি রাজীব ভট্টাচার্য, কেন্দ্রীয় শিক্ষামন্ত্রী ধর্মেন্দ্র প্রধান, উত্তর পূর্বের কোঅর্ডিনেটর সম্বিত পাত্র, দুই লোকসভা আসনের সাংসদ বিপ্লব কুমার দেব ও কৃতি সিং দেববর্মা ও প্রাক্তন উপমুখ্যমন্ত্রী যীষ্ণু দেববর্মা সহ অন্যান্য বিধায়ক, মন্ত্রী, বিজেপি সম্পাদক, জেলা সভাপতি সহ বিভিন্ন মোর্চা নেতৃত্ব।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য