Wednesday, July 24, 2024
বাড়িরাজ্যযানজট মুক্ত করতে অভিযানে নামল ট্রাফিক পুলিশের জাম্বো টিম, অভিযান চলে বটতলা...

যানজট মুক্ত করতে অভিযানে নামল ট্রাফিক পুলিশের জাম্বো টিম, অভিযান চলে বটতলা এলাকায়

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৪ জুন : আগরতলা শহরে ট্রাফিক জ্যাম মুক্ত করতে ব্যর্থ ট্রাফিক প্রশাসন। দিন দিন যানজট ক্রমশ বৃদ্ধি পেয়ে চলছে। বটতলা, রাধানগর, রামনগর, কৃষ্ণনগর, মোটরস্ট্যান্ড সহ শহরের ব্যস্ততম রাস্তা গুলিতে প্রায় সময় দেখা দেয় যানজট। বিশেষ করে বেআইনি ভাবে যানবাহন পার্কিং করে রাখার ফলে এই সকল যানজটের সৃষ্টি হয়। এতে করে ভোগান্তির শিকার হতে হয় পথ চলতি সাধারন মানুষকে।

 অবশেষে কুম্ভ নিদ্রা ভঙ্গ হল ট্রাফিক পুলিশের। আগরতলা শহরকে যানজট মুক্ত করতে ময়দানে নামল ট্রাফিক পুলিশের জাম্বো টিম। এইদিন খোদ পুলিশ সুপারের নেতৃত্বে আগরতলা শহরে অভিযান চালায় ট্রাফিক পুলিশ। বেআইনি ভাবে যত্রতত্র পারকিং করে রাখা যানবাহনের বিরুদ্ধে এইদিন কঠোর ব্যবস্থা গ্রহণ করা হয়। ট্রাফিক পুলিশ সুপার মানিক লাল দাস জানান সমগ্র রাজ্যে বেআইনি পার্কিং-এর বিরুদ্ধে অভিযান চালানো হচ্ছে।

 গত ৬ মাসে ২১ হাজার ড্রাইভিং লাইসেন্স বাজেয়াপ্ত করা হয়েছে। তারমধ্যে ৭ হাজার লাইসেন্স বরখাস্ত করা হয়েছে। ট্রাফিক পুলিশ সুপার সকল যান চালকদের প্রতি আহ্বান জানান আইন মেনে চলার জন্য। অন্যথায় ট্রাফিক পুলিশের অভিযান জারি থাকবে। বহু যানবাহনের রেজিস্ট্রেশন বাতিল করার প্রক্রিয়া চলছে বলে জানান তিনি। প্রায় প্রতিদিন আগরতলা শহরের বিভিন্ন স্থানে যানজট সৃষ্টি হয়। এখনো পর্যন্ত ট্রাফিক পুলিশ আগরতলা শহরকে যানজট মুক্ত রাখতে ব্যর্থ। এখন দেখার আগরতলা শহরকে যানজট মুক্ত রাখতে সক্ষম হয় কিনা ট্রাফিক পুলিশ।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য