Wednesday, June 12, 2024
বাড়িরাজ্যসিবিআই তদন্তের দাবি করল টিএসএফ

সিবিআই তদন্তের দাবি করল টিএসএফ

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১০ জুন : টিটিএএডিসি প্রশাসনের অধীনে সাব জোনাল ডেপুটি অফিসার এবং ডেপুটি প্রিন্সিপাল অফিসার ১১০ টি পদে লোক নিয়োগের প্রশ্ন ফাঁস হয়ে যায় গত ৮ জুন। রবিবার ছিল এর পরীক্ষা। পরে পিছিয়ে দেওয়া হয় রবিবারের পরীক্ষা। ইতিমধ্যে এই ঘটনার প্রতিবাদে সরব হয়েছে বিভিন্ন ছাত্র সংগঠন। এইবার এই ঘটনার সিবিআই তদন্তের দাবি জানাল তিপ্রা স্টুডেন্ট ফেডারেশন।

এইদিন তিপ্রা স্টুডেন্ট ফেডারেশনের পক্ষ থেকে এক প্রতিনিধি দল রাজ্যপালের নিকট ডেপুটেশান প্রদান করতে যায়। কিন্তু রাজ্য পালের অনুপস্থিতে তারা এইদিন রাজ্যপালের সচিব ইউ.কে চাকমার নিকট ডেপুটেশান প্রদান করে। তিপ্রা স্টুডেন্ট ফেডারেশনের পক্ষ থেকে এই ঘটনার সিবিআই তদন্তের দাবি জানানো হয় রাজ্যপালের নিকট। উল্লেখ্য, টিটিএএডিসি প্রশাসন লোক নিয়োগের জন্য যে বোর্ড গঠন করেছে, সেই বোর্ডের সদস্য প্রদীপ দেববর্মা পশ্চিম থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ পত্রে উল্লেখ করা হয়েছে পরীক্ষার পূর্বে তাদের পরীক্ষার আন্সার কি ফাঁস হয়ে গেছে। অভিযোগ পত্রে সুজয় ঘোষ ও চয়ন সাহা নামে দুই জনের নাম উল্লেখ করা হয়েছিল।

যথারীতি রবিবার দুপুরে চয়ন সাহাকে গ্রেপ্তার করা হয়েছে। চয়ন সাহা জেরক্স দোকানদার। চয়ন সাহার নিকট আন্সার কি জেরক্স করার জন্য দেওয়া হয়েছিল। তারপরেই প্রশ্নপত্র ফাঁস হয়েছে। পুলিশ গ্রেফতার করেছে চয়ন সাহা নামে রাজধানীর অ্যাডভাইজার চৌমুহনি থেকে সেই জেরক্সের দোকানের কর্ণধারকে। পুলিশের প্রাথমিক তদন্তে যে তথ্য বেরিয়ে এসেছে তা রীতিমতো চাঞ্চল্যকর বিষয়। প্রশ্ন উঠতে শুরু করেছে সরকারি ছাপা খানা থাকা সত্ত্বেও এত গুরুত্বপূর্ণ একটা পরীক্ষার আন্সার কি কেন জেরক্স দোকানে জেরক্স করার জন্য দেওয়া হয়েছে ? উত্তরটা হয়তো সময়ই দেবে।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য