Sunday, September 8, 2024
বাড়িরাজ্যসাংগঠনিক বৈঠকে গিয়ে অসুস্থ কৃতি সিং দেববর্মা

সাংগঠনিক বৈঠকে গিয়ে অসুস্থ কৃতি সিং দেববর্মা

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২১ এপ্রিল : সাংগঠনিক বৈঠকে এসে অসুস্থ হয়ে পরলেন ২ নং পূর্ব ত্রিপুরা লোকসভা আসনের ভারতীয় জনতা পার্টির মনোনীত প্রার্থী কৃতি সিং দেববর্মা। তিনি এদিন তেলিয়ামুড়া নির্বাচনী কাজে যাওয়ার পর অসুস্থ হয়ে পড়েন। আসন্ন লোকসভা নির্বাচনের দ্বিতীয় দফা ভোটে ২ নং পূর্ব  জনজাতি সংরক্ষিত আসনে আগামী ২৬ তারিখে ভোট অনুষ্ঠিত হবে।

এই প্রচার কর্মসূচির অঙ্গ হিসেবে সোমবার বিজেপি তপশিলি জনজাতি সংরক্ষিত ২নং পূর্ব ত্রিপুরা লোকসভা আসনে ভারতীয় জনতা পার্টি মনোনীত  তিপ্রা মথা আই.পি.এফ.টি সমর্থিত প্রার্থী শ্রীমতী কৃতি দেবী দেববর্মণ সমর্থনে এক রোড শো অনুষ্ঠিত হতে চলেছে তেলিয়ামুড়ায়। এই রোড শো’কে সফল করার উদ্দেশ্যে এক সাংগঠনিক সভা অনুষ্ঠিত হয় রবিবার তেলিয়ামুড়া বড়মীড়া ক্যাফেটারিয়াতে। এই সভায় উপস্থিত থেকে সোমবারের রোড শো নিয়ে আলোচনা করার জন্য তেলিয়ামুড়ায় যান প্রার্থী কৃতি সিং দেববর্মা। কিন্তু তিনি শারীরিক  ভাবে অসুস্থ হয়ে পরেন। সঙ্গে সঙ্গে তেলিয়ামুড়া সরকারি ডাকবাংলোতে চিকিৎসার ব্যাবস্থা করা হয়।

তিনি জানান, সোমবার তেলিয়ামুড়া টাউন হল প্রাঙ্গণ থেকে এই রোড শো শুরু হবে। সেখান থেকে তেলিয়ামুড়া শহরের বিভিন্ন পথ পরিক্রমা করে পুনরায় টাউন হল প্রাঙ্গণে এসে শেষ হবে এই রোড শো। এই রোড শো’ তে উপস্থিত থাকবেন রাজ্যের মুখ্যমন্ত্রী ডঃ মানিক সাহা, প্রাক্তন মূখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব, প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য সহ অন্যান্যরা। এদিনের এই সভায় বিধায়িকা কল্যানী সাহা রায় ছাড়াও উপস্থিত ছিলেন রাজ্য ওবিসি মোর্চার রাজ্য কমিটির সম্পাদক প্রসেনজিৎ রায়, বিজেপি তেলিয়ামুড়া মন্ডল  সহ সভাপতি নিতিন কুমার সাহা, মন্ডল সম্পাদক নন্দন রায় সহ অন্যান্যরারা। সভা শেষে শারীরিক অসুস্থতা নিয়েই পূর্ব ত্রিপুরা আসনে বিজেপি মনোনীত প্রার্থী কৃতি সিং দেববর্মন দলের কাযকর্তা এবং সাংবাদিকদের সাথে মত বিনিময় করেন তেলিয়ামুড়া সরকারি ডাকবাংলোতে।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য