Sunday, September 8, 2024
বাড়িরাজ্যকমিউনিস্টদের কবর দিয়ে, তুলসী গাছ লাগিয়ে, মেলার মাঠ বিক্রি করে ছাড়বে জিতেন্দ্র...

কমিউনিস্টদের কবর দিয়ে, তুলসী গাছ লাগিয়ে, মেলার মাঠ বিক্রি করে ছাড়বে জিতেন্দ্র চৌধুরী : বিপ্লব কুমার দেব

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১০ এপ্রিল : ৭৫ বছর বয়সেও মানিকবাবু ত্রিপুরাকে বদনাম করছে। তিনি নির্বাচনী জনসভায় বের হয়ে বলছেন ত্রিপুরাতে নাকি অভাবের তাড়নায় মানুষ সন্তান বিক্রি করছে। কিন্তু তিনি যদি এর একটি উদাহরণ দেখাতে পারেন তাহলে রাজনীতি ছেড়ে দেবে বিপ্লব কুমার দেব। বুধবার পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনের বিজেপি দলের মনোনীত প্রার্থী বিপ্লব কুমার দেব প্রাক্তন মুখ্যমন্ত্রী মানিক সরকারকে তোপ দেগে এই কথা বলেন।

 বাগমায় হয় জনসভা। জনসভায় প্রার্থী বিপ্লব কুমার দেব বলেন, সিপিআইএম এবং কংগ্রেসের জোটকে সমর্থন করে মানিকবাবু নিজের ব্যক্তিত্বকে বিসর্জন দিয়েছে। এদিকে, কেরালায় রাহুল গান্ধীকে পরাজিত করতে সেখানকার কমিউনিস্টরা উঠে পড়ে লেগেছে। আর ত্রিপুরায় আশীষ কুমার সাহাকে কোলে নিয়ে ঘুরছে সিপিআইএম। কিন্তু মানিকবাবু শুনে রাখুন আপনার সর্বস্ব শেষ করে, কমিউনিস্ট পার্টিকে মাটি দিয়ে কবর দিয়ে তুলসী গাছ লাগিয়ে মেলার মাঠ বিক্রি করে ছাড়বে জিতেন্দ্র চৌধুরী। নির্বাচনী জনসভায় এমনটাই বললেন বিপ্লব কুমার দেব। তিনি কমিউনিস্টদের আক্রমণ করে আরো বলেন, কমিউনিস্টদের কাজই হল ত্রিপুরাকে বদনাম করা। এছাড়া আর কোন কাজ নেই তাদের।

 বিগত দিনে কংগ্রেসের চামড়া তুলে নেব আমরা বলে স্লোগান দিয়েছে জিতেন্দ্র বাবুরা। এখন জিতেন্দ্র বাবুরাকে প্রার্থী আশীষ কুমার সাহার চামড়া তুলে নেবেন ? কিন্তু জিতেন্দ্র বাবুরাই রাজ্যে ডাঙ্গা সৃষ্টি করেছিল, ধর্ষণের ঘটনার সংগঠিত করেছিল, লুট করেছেন, চাঁদাবাজি করেছেন, এর জবাব আসন্ন লোকসভা নির্বাচনে চাইবে রাজ্যের মানুষ। এই বিরোধীদের সর্বশান্ত করে দেবে। বুধবার বাগমায় ভোট প্রচারে গিয়ে এক নির্বাচনে জনসভায় এই কথা বললেন প্রার্থী বিপ্লব কুমার দেব। তিনি বলেন কংগ্রেস পরিবার সর্বোপরি, কিন্তু ভারতীয় জনতা পার্টির কাছে জনগণ সর্বোপরি। তাই বিজেপিকে হটাতে পারবেন না বলে জানান বিপ্লব কুমার দেব। এদিন জনসভায় কর্মী সমর্থকদের উপস্থিতি ছিল বেশ লক্ষণীয়।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য