Sunday, September 8, 2024
বাড়িরাজ্যমানুষ কমিউনিস্টদের অত্যাচার ও কংগ্রেসের ভাওতাবাজি থেকে মুক্তি পেয়েছে : বিপ্লব

মানুষ কমিউনিস্টদের অত্যাচার ও কংগ্রেসের ভাওতাবাজি থেকে মুক্তি পেয়েছে : বিপ্লব

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৬ এপ্রিল : কংগ্রেস ও সিপিআইএম মিলে মানুষকে হত্যা করেছে, বর্তমান সরকার প্রতিষ্ঠিত হওয়ার পর এর থেকে মুক্তি পেয়েছে মানুষ। শনিবার ১৮ সূর্যমনি নগর বিধানসভা কেন্দ্রের আনন্দনগর আনন্দলোক ময়দানে পশ্চিম ত্রিপুরা লোকসভার আসনের বিজেপি প্রার্থী বিপ্লব কুমার দেব-এর সমর্থনে আয়োজিত জনসভায় এই কথা বলেন বিজেপি প্রার্থী বিপ্লব কুমার দেব।

তিনি আরো বলেন, ত্রিপুরার যুব দের ভবিষ্যৎ নির্মাণের নির্বাচন। ২০১৮ সালে বিজেপি সরকার প্রতিষ্ঠার পর রাজ্যে একটিও রাজনৈতিক খুন হয় নি। কিন্তু ১৯৯৩ সালে রাজ্যে বামফ্রন্ট সরকার ক্ষমতায় আসার পর একাধিক রাজনৈতিক খুনের ঘটনা ঘটেছে। কংগ্রেস ও সিপিআইএম মিলে মানুষকে হত্যা করেছে। ২০১৮ সালে ত্রিপুরা রাজ্যের মানুষ কমিউনিস্টদের অত্যাচার ও কংগ্রেসের ভাওতাবাজি থেকে মুক্তি পেয়েছে।

 একটা সময় কমিউনিস্টরা স্লোগান দিত কংগ্রেসের চামড়া খুলে নেব আমরা। বর্তমানে সেই কংগ্রেস ও কমিউনিস্ট এক জোট হয়েছে। এইদিন বিপ্লব কুমার দেব রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী মানিক সরকারকে উদ্দেশ্য করে প্রশ্ন করেন এইবার কি তিনি নিজের নীতি আদর্শ ত্যাগ করে হাত চিহ্নে ভোট দিতে পারবেন? বিপ্লব কুমার দেব এইদিন দাবি করেন মানিক সরকার আশিস সাহাকে সমর্থন করেন না। এইদিনের জনসভায় বিজেপি প্রার্থী বিপ্লব কুমার দেব ছাড়াও উপস্থিত ছিলেন বিধানসভার উপাধ্যক্ষ রাম প্রসাদ পাল সহ অন্যান্যরা। জনসভায় এইদিন বিজেপি কর্মী সমর্থকদের উপস্থিতি ছিল লক্ষ্যনীয়।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য