Friday, May 31, 2024
বাড়িরাজ্য২৫ বছর বামেরা গুছিয়ে মিথ্যা কথা বলে সাধারণ মানুষকে বোকা বানিয়েছে :...

২৫ বছর বামেরা গুছিয়ে মিথ্যা কথা বলে সাধারণ মানুষকে বোকা বানিয়েছে : রাজীব

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১ এপ্রিল : ৩৫ বছর ধরে বাম এবং কংগ্রেস দল মিলে রাজ্যটাকে পুরো শেষ করে দিয়েছে। ২০১৪ সালের পর থেকে মানুষ বুঝতে পেরেছে পরিবর্তন প্রয়োজন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির হাত ধরে এই উন্নয়নের ধারা দেখে সাধারণ মানুষ সহ বুদ্ধিজীবী প্রত্যেকেই উপলব্ধি করতে পেরেছে এই সর্বনাশা সরকারের অবসান করা প্রয়োজন।

 খোয়াই সিঙ্গীছড়া শরৎচন্দ্র দ্বাদশ শ্রেণী বিদ্যালয়ের মাঠে ত্রিপুরা লোকসভা পূর্বত্রিপুরা সংরক্ষিত আসনের প্রার্থী কীর্তি সিং দেববর্মনের সমর্থনে আয়োজিত জনসভায় এভাবে সিপিএম এবং কংগ্রেস দলকে আক্রমণ করেছেন প্রদেশ সভাপতি রাজীব ভট্টাচার্য। সোমবার বিকাল চারটায় বিজেপি কিষান মোর্চা উদ্যোগে খোয়াই বিধানসভার অন্তর্গত সিঙ্গীছড়া শরৎচন্দ্র দ্বাদশ শ্রেণী বিদ্যালয়ের মাঠে জনসভার আয়োজন করা হয়। পূর্ব ত্রিপুরা আসনের বিজেপি ও তিপরা মথা জুটের প্রার্থী কৃতী সিং দেববর্মনের সমর্থনে জনসভার আয়োজন করা হয়।

এই দিনের জনসভার প্রধান বক্তা ছিলেন ত্রিপুরা প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য। জনসভায় বক্তব্য রাখতে গিয়ে প্রদেশ সভাপতি রাজীব ভট্টাচার্যী আরো বলেন, ২৫ বছর বামেরা গুছিয়ে মিথ্যা কথা বলে সাধারণ মানুষকে বোকা বানিয়েছে। তখন বাম এবং কংগ্রেস চির শত্রু ছিল, এখন তারাই জোট বেঁধেছে। কিন্তু সিপিআইএম এবং কংগ্রেস জোট বলতে তাদের লজ্জা হয়। সেজন্যই নিজেদেরকে ইন্ডিয়া জোটের নামে প্রচারের আলোতে আনছেন। এই অশুভ জোটকে মেনে নেবে না রাজ্যের মানুষ। এদিন এছাড়া উপস্থিত ছিলেন কৃষাণ মোর্চার প্রদেশ সহ-সভাপতি জয়দেব দেববর্মা, বিজেপি খোয়াই মন্ডল সভাপতি সুব্রত মজুমদার সহ প্রমুখ। জনসভার শুরুর পূর্বে খোয়াই বিধানসভা ও আশারামবাড়ী বিধানসভা এলাকার বিভিন্ন বুথ থেকে কর্মী সমর্থকরা জনসভা স্থলে এসে জড়ো হয়। এদিনের জনসভায় মহিলাদের উপস্থিতি ছিল লক্ষণীয়।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য