Monday, April 15, 2024
বাড়িরাজ্যনিখোঁজ ১০ বছরের শিশুকে উদ্ধার করতে পারল না সোনামুড়া থানার পুলিশ

নিখোঁজ ১০ বছরের শিশুকে উদ্ধার করতে পারল না সোনামুড়া থানার পুলিশ

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৯ মার্চ : সোনামুড়া থানার অন্তর্গত দেবনগর এলাকায় দশ বছরের শিশু নিখোঁজের ঘটনায় এলাকা জুড়ে তীব্র চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। জানা গেছে, সোনামুড়া থানার অন্তর্গত দেবনগর এলাকার প্রদীপ দাসের ছেলে রাহুল দাসকে তার মা জঙ্গলের একটি স্থানে রেখে গত রবিবার বাড়ির পাশে জঙ্গলে লাকড়ি আনতে যায়।

 তখন রাহুলকে জঙ্গলে বসিয়ে তার মা স্বপ্না দাস লাকড়ি জোগাড় করে সন্তানকে নিতে এসে দেখতে পায় ১০ বছরের শিশু সন্তান রাহুল নেই। তখন শিশুটির মা স্বপ্ন দাস জঙ্গলে অনেক খোঁজাখুঁজি করেও সন্তানের কোন খোঁজ না পেয়ে বাড়িতে ছুটে আসে।

পরে স্থানীয়রা শিশুটির পরিবারের লোকজন সহ এলাকাবাসী আশেপাশের জঙ্গল থেকে শুরু করে গোটা এলাকায় খোঁজার পরেও শিশুটির কোন সন্ধান পায়নি। তারপর শিশুটির মা, বাবা সোনামুড়া থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন। পুলিশ তাদেরকে আশ্বাস দেয় শিশুটিকে খুঁজে বের করতে চেষ্টা করবে। কিন্তু তিনদিন হয়ে গেলেও ১০ বছরের রাহুলের কোন সন্ধান পাওয়া যায়নি। সন্তানকে কাছে না পেয়ে শিশুটির মা বাবা কান্নায় ভেঙ্গে পড়েছে। এলাকাবাসী গোটা ঘটনাটি তুলে ধরেন এবং শিশুটিকে উদ্ধার করতে রাজ্য সরকার সহ পুলিশ প্রশাসন এমনকি রাজ্য শিশু সুরক্ষা ও অধিকার কমিশনের কাছে দাবি জানায় তার মা বাবা।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য