Sunday, April 21, 2024
বাড়িরাজ্যবড়জলা ও বামুটিয়া মন্ডলে বিপ্লবের সাংগঠনিক বৈঠক

বড়জলা ও বামুটিয়া মন্ডলে বিপ্লবের সাংগঠনিক বৈঠক

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১১ মার্চ : আসন্ন লোকসভা নির্বাচনকে সামনে রেখে নির্বাচনী ক্যাম্পেনিং ও তার ব্যবস্থাপনা নিয়ে বিভিন্ন মন্ডলের বৈঠক শুরু করেছেন লোকসভা নির্বাচনের পশ্চিম আসনের মনোনীত বিজেপি প্রার্থী বিপ্লব কুমার দেব। তিনি কার্যকর্তাদের সাথে বৈঠক করে লোকসভা নির্বাচনের লড়াই কৌশল সম্পর্কে পরামর্শ গ্রহণ করতে শুরু করেছেন।

 সোমবার রাজধানীর লঙ্কামুড়া কমিউনিটি হলে বড়জলা বিধানসভা কেন্দ্রের কার্যকর্তাদের নিয়ে বৈঠক করেন। বিপ্লব কুমার দেব বলেন, কার্যকর্তাদের কাছ থেকে পরামর্শ নিয়ে গণদেবতাদের কাছে যাবেন তিনি। এর জন্য সমস্ত মন্ডলে মন্ডলে যাচ্ছেন তিনি। কংগ্রেস ও সি.পি.আই.এম সবার কাছে যাবেন। কারণ তাদের ছেলে, মেয়ের ভবিষ্যৎ প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদীর কাছে রয়েছে। তাই বিপ্লব দেবের জন্য নয়, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জন্য ভোট প্রার্থনা করতে যাবেন বলে জানান তিনি।

 বৈঠকে উপস্থিত ছিলেন এলাকার প্রাক্তন বিধায়ক ডাক্তার দিলীপ দাস সহ অন্যান্যরা। এদিকে ভারতীয় জনতা পার্টির তিন বামুটিয়া মন্ডলের সাংগঠনিক বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে উপস্থিত ছিলেন সাংসদ তথা লোকসভা নির্বাচনের পশ্চিম আসনের মনোনীত প্রার্থী বিপ্লব কুমার দেব। বিপ্লব কুমার দেবকে এদিন দলীয় কর্মীরা পুষ্প স্তবক দিয়ে অভিনন্দন জানান। বৈঠকে বিপ্লব কুমার দেব আসন্ন লোকসভা নির্বাচনকে সামনে রেখে দলীয় কর্মীদের সাথে আলোচনা করেন। সাংগঠনিক বৈঠকে এদিন উপস্থিত ছিলেন এলাকার প্রাক্তন বিধায়ক কৃষ্ণধন দাস সহ অন্যান্য নেতৃত্ব।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য