Sunday, September 8, 2024
বাড়িরাজ্যঅসামাজিক কাজে বাধা দান ঘিরে প্রান নাশের হুমকি

অসামাজিক কাজে বাধা দান ঘিরে প্রান নাশের হুমকি

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৯ মার্চ : অসামাজিক কাজে বাধা দান করায় এক ব্যক্তিকে মারধরের পাশাপাশি প্রান নাশের হুমকি দিল নেশাকারবারিরা। আক্রান্ত ব্যক্তি ন্যায় বিচারের দাবিতে পশ্চিম আগরতলা মহিলা থানার দ্বারস্থ হন। ঘটনার বিবরণে জানা যায় রাজধানীর গোয়ালাবস্তি এলাকার বাসিন্দা কান্তা প্রসাদ। ওনার প্রতিবেশী শ্যাম বাবু।

কান্তা প্রসাদ জানান শ্যাম বাবুর বাড়িতে প্রতিদিন সকাল থেকে গভীর রাত পর্যন্ত চলে অসামাজিক কাজ। প্রতিদিন সকালে উচ্চ শব্দে সাউন্ড বক্স বাজানো শুরু করে। দিনভর এলাকার লোকজনদের গালিগালাজ করে শ্যাম বাবুর পরিবারের লোকজন। কেউ তার প্রতিবাদ করলে তাকে প্রান নাশের হুমকি দেওয়া হয়। তাই এলাকার কেউ ভয়ে প্রতিবাদ করে না। কান্তা প্রসাদ জানান শুক্রবার সকালে তিনি শ্যাম বাবুর বাড়িতে অসামাজিক কাজের প্রতিবাদ করেছেন। তাই ওনাকে মারধর করে দুইজনে মিলে। পরবর্তী সময় তিনি পুলিশকে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে যাওয়ার পর পুলিশের সামনে শ্যাম বাবুর ছেলে ওনাকে মারধর করেছে। পড়ে তিনি জিবি হাসপাতাল থেকে চিকিৎসা পরিষেবা গ্রহণ করেন।

বাধ্য হয়ে শনিবার তিনি পশ্চিম মহিলা থানায় অভিযুক্তদের বিরুদ্ধে মামলা দায়ের করেন। কান্তা প্রসাদ জানান প্রতিদিন সন্ধ্যার পর থেকে শ্যাম বাবুর বাড়িতে যুবতিদের আনাগোনা লক্ষ্য করা যায়। গভীর রাত পর্যন্ত বাইরে থেকে যুবতিদের শ্যাম বাবুর বাড়িতে নিয়ে আশা হয়। মদের আসর থেকে শুরু করে অসামাজিক কাজ সবকিছু চলে শ্যাম বাবুর বাড়িতে। এখন দেখার পুলিশ কি ব্যবস্থা গ্রহণ করে।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য