Sunday, September 8, 2024
বাড়িরাজ্যদুর্ঘটনায় গুরুতর আহত ৪

দুর্ঘটনায় গুরুতর আহত ৪

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১ মার্চ : আবারো ভয়াবহ সড়ক দুর্ঘটনায় গুরুতরভাবে আহত হল ৪ জন। জানা গেছে শুক্রবার সকাল ১০ টা নাগাদ বিশালগড় থানার অন্তর্গত ঢাকারবাড়ি এলাকায় একটি ট্রিপার গাড়ি ও একটি যাত্রীবাহী অটোর মধ্যে সংঘর্ষ ঘটে। এতে যাত্রীবাহী অটোটি রাস্তার পাশে পড়ে গিয়ে চালক সহ যাত্রীরা গুরুতর ভাবে আহত হয়।

স্থানীয়রা ঘটনা প্রত্যক্ষ করে বিশালগড় দমকল কর্মীদের খবর দেয়। বিশালগড় দমকল কর্মীরা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে বিশালগড় মহকুমা হাসপাতালে নিয়ে যায়। আহতরা হলেন শুভেন্দু দেব, মলিন দেব, স্বপন আচার্য এবং রাজকুমার দেবনাথ। আহতদের মধ্যে স্বপন আচার্যের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে বিশালগড় মহকুমা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য হাঁপানিয়া হাসপাতালে রেফার করে দেয়।

এদিকে যান দুর্ঘটনার খবর পেয়ে বিশালগড় থানার পুলিশ ঘটনাস্থলে ছুটে গিয়ে দুর্ঘটনাগ্রস্থ অটো এবং ট্রিপার গাড়িটিকে থানায় নিয়ে আসে। বিশালগড় মহকুমা হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক জানান আহতদের মধ্যে স্বপন আচার্য নামে এক জনকে আশঙ্কা জনক অবস্থায় হাপানিয়া হাসপাতালে রেফার করে দেওয়া হয়েছে উন্নত চিকিৎসার জন্য।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য