Tuesday, April 16, 2024
বাড়িরাজ্যযুবকের মৃতদেহ উদ্ধার

যুবকের মৃতদেহ উদ্ধার

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৬ফেব্রুয়ারি :  সোমবার সাত সকালে এক যুবকের মৃতদেহ উদ্ধার তেলিয়ামুড়া থানাধীন চাকমাঘাট ব্যারেজ সংলগ্ন রাস্তার পাশ থেকে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় তেলিয়ামুড়া থানার পুলিশ। জানা যায়, তেলিয়ামুড়া থানা এলাকার চাকমাঘাট ব্যারেজ সংলগ্নে সোমবার সাতসকালে এলাকার লোকজন এক যুবককে অচৈতন্য অবস্থায় রাস্তার পাশে পড়ে থাকতে দেখে খবর পাঠায় তেলিয়ামুড়া থানায়।

ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় তেলিয়ামুড়া থানার পুলিশ। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে প্রত্যক্ষ করতে পারে ওই যুবকটি মৃত অবস্থায় রাস্তার পাশে পড়ে আছে। পরবর্তীতে পুলিশ প্রাথমিক তদন্তে জানতে পারে, এই মৃতদেহটি উত্তর মহারানীর বাহাদুর সর্দার পাড়া এলাকার বাসিন্দা অসীম দেববর্মা। এদিকে পুলিশের তৎপরতায় মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে আসা হয় তেলিয়ামুড়া মহকুমা হাসপাতালে।

 এবং মৃত যুবকের বাড়িতে ঘটনার খবর পাঠানো হয়। ঘটনাস্থলে ছুটে আসে অসীমের পরিবার। পুলিশ জানায় ময়না তদন্তের পর স্পষ্ট হবে মৃত্যুর কারণ। তবে কিভাবে অসীমের মৃত্যু হয়েছে এ বিষয়ে স্পষ্ট কেউ কিছু বলতে পারছে না। তবে বাড়ি থেকে বহু দূরে রাস্তার পাশে যুবকের মৃতদেহ উদ্ধার ঘিরে জনমনে নানাহ প্রশ্নের জন্ম নিয়েছে। সাধারণ মানুষজন চাইছে, ঘটনার প্রকৃত রহস্য উন্মোচন করুক তেলিয়ামুড়া থানার পুলিশ।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য