Tuesday, February 27, 2024
বাড়িখেলাক্রিকেট অ্যাসোসিয়েশনের নির্বাচন ১৫ই ফেব্রুয়ারি

ক্রিকেট অ্যাসোসিয়েশনের নির্বাচন ১৫ই ফেব্রুয়ারি

ক্রীড়া প্রতিনিধি, আগরতলা, ২৭ জানুয়ারি।। ত্রিপুরা ক্রিকেট এসোসিয়েশনের নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে আগামী ১৫ ফেব্রুয়ারি। এপেক্স কাউন্সিলের মেম্বার এবং অফিস বেয়ারার বাছাইয়ের জন্য এই নির্বাচন অনুষ্ঠিত হবে। উচ্চ আদালতের নির্দেশক্রমে প্রাক্তন রাজ্য ইলেকশন কমিশনার কিশোর আম্বুলিকে ইলেক্টরাল অফিসার হিসেবে নিয়োগ করা হয়েছে। এই ইলেক্টোরেল অফিসারের স্বাক্ষর সম্বলিত নির্বাচনী নির্ঘণ্ট আজ, শনিবার ঘোষণা করা হয়েছে।

নির্বাচনী নির্ঘন্ট অনুযায়ী ৩ ফেব্রুয়ারি, বিকেল চারটায় খসড়া ভোটার তালিকা প্রকাশ করা হবে। ৫ ফেব্রুয়ারি বারোটা থেকে তিনটের মধ্যে ভোটার তালিকা নিয়ে কোন আপত্তি বা দাবি জানানো যাবে। ৬ ফেব্রুয়ারি বারোটা থেকে চারটার মধ্যে চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করা হবে। ৭ থেকে ৯ ফেব্রুয়ারি মনোনয়ন পত্র সংগ্রহ করে তা জমা দেওয়া যাবে।

১২ ফেব্রুয়ারি বেলা ১১ঃ০০ টায় মনোনয়নপত্র স্কুটিনির পর বিকেল চারটায় বৈধ প্রার্থীদের তালিকা ঘোষণা করা হবে। ১৩ ফেব্রুয়ারি দুইটা থেকে সাড়ে তিনটার মধ্যে মনোনয়নপত্র প্রত্যাহারের পর বিকেল চারটায় নির্বাচনে চূড়ান্ত প্রার্থীদের নাম ঘোষণা করা হবে। ১৫ ফেব্রুয়ারি বেলা ১১ টা থেকে দুপুর একটা পর্যন্ত নির্বাচন এবং বেলা দেড়টা থেকে গণনার কার্যক্রম শুরু হবে। নির্বাচনী প্রক্রিয়ার পুরোটাই হবে ত্রিপুরা ক্রিকেট এসোসিয়েশনের শহরস্থিত সদর কার্যালয়ে।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য